তাহিরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তির প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রক্ত ও আদর্শের উত্তরাধিকার -প্রধানমন্ত্রী ও আওয়ামিলীগ সভানেত্রী শেখ হাসিনা কে বিএনপি-জামাত কর্তৃক হত্যার হুমকি ও কটুক্তির প্রতিবাদে তাহিরপুর উপজেলা ছাত্রলীগের বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ।

 

সোমবার দুপুরে উপজেলা ছাত্রলীগের সভাপতি আশ্রাউল জামান ইমন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমানের নেতৃত্বে,উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ মিলিত হয়।

 

প্রতিবাদ সমাবেশে উপজেলা ছাত্র লীগের সভাপতি আশ্রাউল জামান ইমন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন,উপজেলা ছাত্র লীগের সহ-সভাপতি জাহিদ হাসান রুবেল,উপজেলা ছাত্র লীগের সহসভাপতি পার্থ রায়,উপজেলা ছাত্র লীগের যুগ্ন সাধারণ সম্পাদক রকির রহমান, উপজেলা ছাত্র লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তফা,উপজেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক তারেক আল মামুন, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক বিপ্লব হাসান ইমন,জেলা ছাত্র লীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক রিয়াদ তালুকদার,শাহরুখ হাসান পলক প্রমুখ। এছাড়াও উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.