বিশেষ প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুরে বন্যায় ক্ষতিগ্রস্থদের ১১শ পরিবারের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ডভিশন তাহিরপুর এপি’র উদ্যোগে ওয়ার্ল্ডভিশন প্রাঙ্গনে উপজেলার তাহিরপুর সদর,বালিজুরি ও উত্তর বড়দল ইউনিয়নের ওয়ার্ল্ডভিশনের আওতায় স্পন্সর ননস্পন্সর শিশু পরিবারের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবিরের সভাপতিত্বে ওয়ার্ল্ড ভিশন তাহিরপুর এপি ম্যানেজার বিভুদান বিশ্বাসের সঞ্চালনায় বিতরণ অনুষ্টানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম,উপজেলা প্রকৌশলী ইকবাল কবির,উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি আলী মর্তুজা, তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান জুনাব আলী,উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম,সহ সভাপতি বাবরুল হাসান বাবলু,সাংবাদিক রমেন্দ্র নারায়ন বৈশাখ,আওয়ামীলীগ নেতা সেলিম আখঞ্জি, সহায়তা প্রকল্পের রেসপন্স ম্যানেজার স্টিপ তাপস চিসিম প্রমূখ। সহায়তার মধ্যে ছিল নগদ ৪হাজার ৫শ টাকা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল ১টি বালতি, ১টি জারিকেন,১টি মগ,৫টি গোছলের সাবান, ১০টি খাবার স্যালাইন,৫০টি পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট,২পিছ সুতি কাপড়,১লিটার স্যাভলন, ২ কেজি কাপড় কাচার ডিটারজেন্ট,২ প্যাকেট স্যানিটারী প্যাড। এছাড়াও উপকারভোগীদের মধ্যে প্রতিবন্ধী পরিবার আরও ১হাজার টাকা অতিরিক্ত পাবে।
তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবির বলেন, উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশনের এমন মানবিক উদ্যোগ আসলেই প্রশংসনীয়। তারা সব সময় স্পন্সর ননস্পন্সর শিশু পরিবারের মধ্যে সুরক্ষা সামগ্রী ও নগদ টাকা বিতরণ করে আসছে। আমরা আশা রাখবো পরবর্তীতে তারা যেন বানবাসি সকল ক্ষতিগ্রস্থদের মধ্য থেকে নতুন তালিকা তৈরী করে সহায়তা প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!