inbound767259272251206759

শফিকুল ইসলাম স্বাধীন 

বিশেষ প্রতিনিধি

আমি আজ তাহিরপুর উপজেলার সব জায়গায় ভালোভাবেই ঘুরে দেখেছি। যেখানে উন্নয়নের জোয়ারে বাংলাদেশের প্রতিটি জায়গায় ছোয়া লেগেছে, সেই জায়গায় তাহিরপুর উপজেলায় উন্নয়নের কোন ছোঁয়াই লাগেনি। রঞ্জিত সরকারকে ছোট দেখে আপনারা ছোট ভাববেন না। আমি আনোয়ারুজ্জামন এই রঞ্জিত সরকারের নেতৃত্বেই সিলেট রাজনীতি করেছি। এমপি মোয়াজ্জেম হোসেন রতন শুধু এই এলাকার হাওর, নদী ও সীমান্তের শুল্ক স্টেশন থেকে লুটপাট করেছেন।
এই এলাকার মানুষের দুঃখ দুর্দশার কথা জননেত্রী শেখ হাসিনার কাছে ঠিকমতো তুলে ধরতে পারেন নি। তাই এই এলাকায় উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছে।
রঞ্জিত সরকার একজন জনবান্ধব ও একজন দক্ষ সংঘটক।
তাই এখনি সময় জনগণের টাকা লুটপাট ও নিজের আখের গোছানো ব্যক্তিদের বাদ দিয়ে এই এলাকার উন্নয়নের স্বার্থে এলাকার ছেলে জননেত্রী শেখ হাসিনার মনোনীত এডভোকেট রঞ্জিত চন্দ্র সরকারের নৌকা প্রতীকে আগামী ৭ জানুয়ারি ভোট দিয়ে জয়যুক্ত করে পিছিয়ে পড়া এই হাওরাঞ্চল তাহিরপুরের উন্নয়ন করার আহবান জানান।
২ জানুয়ারি মঙ্গলবার বিকাল ৪ টার সময় তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত তাহিরপুর উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়নের ও বাদাঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ মনোনীত এডভোকেট রঞ্জিত চন্দ্র সরকারের নৌকা প্রতীকের নির্বাচনী জনসভায় উপরোক্ত কথাগুলো বলেন সিলেট সিটি মেয়ের আনোয়ারুজ্জামন চৌধুরী।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর এর সঞ্চালনায় ও আবুল হোসেন খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নির্বাচনী জনসভায় সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, বরণ্য অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমাম বখত পলিন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল করিম, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন সুলতানা দীপা,সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে।
এসময় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি অধ্যাপক আলী মুর্তজা, সহ সভাপতি আলখাছ উদ্দিন খন্দকার, ইকবাল হোসেন তালুকদার, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, এখলাছুর রহমান তারা, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রমেন্দ্র নারায়ণ বৈশাখ, বালিজুরি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বোরহান উদ্দিন, দক্ষিণ বড়দল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম ইউনুছ আলী, উত্তর বড়দল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জামাল উদ্দিন, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আবুল খয়ের, উত্তর বড়দল ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক আবুল কালাম,বাদাঘাট ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আপ্তাব উদ্দিন, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান বিশ্বজিত সরকার, তাহিরপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়া, বালিজুরি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষা মিয়া,বড়দল দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব ছিদ্দুকুর রহমান সরকার,উত্তর শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম,উত্তর শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান মিয়া , তাহিরপুর উপজেলা কৃষক লীগ সভাপতি আলহাজ্ব জিল্লুর রহমান, বড়দল দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মাহফুজ আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *