এশিয়া উপমহাদেশের সর্ব বৃহত্তর ও প্রাচীন সংগঠন বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী তাড়াশ উপজেলা আওয়ামী লীগের উদ্দ্যোগে নানা আয়োজনে পালন করা হয়েছে।
আয়োজনের অংশ হিসেবে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন শেষে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার আব্দুস সামাদ তালুকদারের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ ।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারের সঞ্চালনায় এ সময় অন্যানের মধ্যে বক্তব্য দেন, প্রবীণ আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা ইউসুফ খন্দকার, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবাহান, হোসনেয়ারা পারভীন লাভলী, যুগ্ন সাধারণ সম্পাদক রজত ঘোষ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ, ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল , উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মনোয়ারা খাতুন মিনি, সাধারণ সম্পাদক সবিতা রানী টুনি, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুর রাজ্জাক, যুবমহিলা লীগের সভাপতি শায়লা পারভীন প্রমুখ।
এসময় আরো বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভার প্রত্যেক ইউনিয়নের নেতৃবৃন্দ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। পরে কেক কর্তন করা এবং দেশ ও জাতির সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। উ‌ল্লেখ‌্য উপ‌জেলা আওয়ামী লী‌গের উপ‌দেষ্টা মন্ড‌লীর সদস‌্যদের ফু‌লের শু‌ভেচ্ছা ও উপহার সামগ্রী তু‌লে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *