1703173848.sirajganj pic

সিরাজগঞ্জ: দায়িত্ব নেওয়ার এক মাস না যেতেই সিরাজগঞ্জ জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শরীফুল ইসলাম তাজফুলের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনলেন সদস্যরা।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে সমন্বয়হীনতা, শৃঙ্খলা ভঙ্গ ও ব্যাপক অনিয়মের অভিযোগে এ অনাস্থা প্রস্তাব আনেন পরিষদের ১১ জন সদস্য।

 

সিরাজগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আনিসুর রহমান অনাস্থা প্রস্তাব প্রাপ্তির কথা নিশ্চিত বলেন, চেয়ারম্যানের বিরুদ্ধে ১১ সদস্যের একটি অনাস্থা প্রস্তাব আজকে আমার হাতে দিয়েছেন পরিষদের সদস্যরা। এ বিষয়ে শিগগিরই একটি প্রতিবেদন তৈরি করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে পাঠানো হবে।

জেলা পরিষদের দুই নম্বর ওয়ার্ডের সদস্য একরামুলক হক বলেন, ২৮ নভেম্বর চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস স্বেচ্ছায় পদত্যাগ করার পর ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নেন শরিফুল ইসলাম তাজফুল। দায়িত্ব নেওয়ার পর থেকেই তিনি সদস্যদের সঙ্গে কোনো ধরনের সভা না করে নিজেই সবকিছুর সিদ্ধান্ত নেন।
এর মধ্যে তার বিরুদ্ধে ব্যাপক অনিয়মেরর অভিযোগ উঠেছে। তাই এ কারণে বৃহস্পতিবার সকালে জেলা পরিষদের অন্যান্য সদস্যদের সঙ্গে আলোচনা করে তার বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব নেওয়া হয়েছে।
সেই সঙ্গে কণ্ঠ ভোটে নতুন ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে পরিষদের তিন নম্বর ওয়ার্ডের সদস্য আমিনুল ইসলাম খানকে প্রস্তাব দেওয়া হয়েছে।
জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শরিফুল ইসলাম (তাজফুল) বলেন, সকালে সদস্যরা আমাকে ছাড়াই মিটিং করেছেন। অনাস্থার বিষয়টি অফিসিয়ালি এখনও আমাকে কেউ জানাননি। তবে স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে চিঠি এলে তবেই এ বিষয়ে বলতে পারবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *