মোঃ ইকবাল মোরশেদ স্টাফ রিপোর্টার।

নোয়াখালীর কবিরহাটে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) এক ট্রাক ইউরিয়া সার রাতের অন্ধকারে কালোবাজারে বিক্রির অভিযোগে ডিলারসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২০ আগস্ট) দিবাগত রাতে উপজেলার মাওলানা বাজার এলাকা থেকে ২ হাজার ২৫০ কেজি (২ মেট্রিক টন) বিডিএস ইউরিয়া সারসহ পিকআপটি জব্দ করা হয়।
আটককৃতরা হলেন- কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ফলহারী গ্রামের মৃত খুরশিদ আলমের ছেলে আনোয়ার হোসেন মিলন (৪৫) ও সার বহণকারী পিকআপের চালক নরোত্তপুর গ্রামের খোকন মিয়ার ছেলে গিয়াস উদ্দিন (২০)।

পুলিশ জানায়, রাতে নরোত্তমপুর ইউনিয়নের সারের ডিলার মিলন বিএডিসির ইউরিয়া সার বেশি দামে বিক্রির জন্য পাশ্ববর্তী মুন্সিরহাটের নাম না জানা সার ব্যবসায়ীর কাছে পৌঁছে দেওয়ার জন্য মিনি পিকআপযোগে নিচ্ছিলেন। মাওলানা বাজার এলাকার স্থানীয় লোকজনের বিষয়টি সন্দেহ হলে তারা পিকআপসহ দুইজনকে আটক করে। খবর পেয়ে কবিরহাট থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে ডিলার মিলন ও পিকআপ চালক গিয়াস উদ্দিনকে আটক করে। বর্তমানে তারা কবিরহাট থানা পুলিশ হেফাজতে রয়েছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পিকআপভর্তি সারসহ দুইজনকে আটক করে থানায় আনা হয়েছে। পরবর্তীতে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!