received 308232321568079

মোঃ সুজন আহাম্মেদ রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধানঃ

রাজশাহী-৫ (দুর্গাপুর-পুঠিয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমানের (ঈগল প্রতীক) নির্বাচনী কার্যালয়ে হাত বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বড় ধরনের কোনো হতাহতের ঘটনা না ঘটলেও আতঙ্ক ছড়িয়ে পড়ে। প্রতিবাদে স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমানের সমর্থকরা দুর্গাপুর সদরে সন্ধ্যায় বিক্ষোভ মিছিল করছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে দুর্গাপুর পৌর সদরের সিংগা বাজারে স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমানের নির্বাচনী কার্যালয়ে হাত বোমা নিক্ষেপের ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদ জানিয়ে দুর্গাপুর পৌর সদরের বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল বের করে স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমানের সমর্থকরা।

প্রত্যক্ষর্শীরা জানান, সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে নেতাকর্মীরা নির্বাচনী কার্যালয়ের ভিতরে ও বাহিরের চা স্টল গুলোতে অবস্থান করছিলেন। এ সময় চলন্ত মোটরসাইকেলে করে তিন যুবক এসে স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমানের নির্বাচনী কার্যালয়ে হাত বোমা নিক্ষেপ করে শিবপুরের দিকে দ্রুত পালিয়ে যায়।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, নির্বাচনী কার্যালয়ে একটি হাত বোমা বিস্ফোরিত হয়েছে। এতে কেউ হতাহত হননি। ঘটনাস্থল থেকে আলামত উদ্ধার করা হয়েছে। বিষয়টি উর্ধতন কর্মকর্তাদের জানানো হয়েছে। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *