received 707272544839233

তরিকুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
রবিবার (২৪ ডিসেম্বর) দৈনিক ইত্তেফাকের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে রংপুরে। ঐদিন দুপুরে এ উপলক্ষে রংপুর রিপোর্টস ক্লাবে স্থানীয় স্টাফ রিপোর্টারের উদ্যোগে সুধী সমাবেশ ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

সুুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, প্রজন্মের পর প্রজন্ম ধরে দৈনিক ইত্তেফাক পত্রিকা আপোসহীন ভাবে সংবাদ প্রকাশ করে যাচ্ছে।১৯৭১-এর মহান মুক্তিযুদ্ধে ইত্তেফাকের রয়েছে গৌরবোজ্জ্বল ভূমিকা। বাংলাদেশের সংবাদপত্রের ইতিহাসে দৈনিক ইত্তেফাক এক উজ্জ্বল নক্ষত্র হিসেবে পাঠকের কাছে সমাদৃত হয়ে আছে।প্রতিষ্ঠার পর থেকে দৈনিক ইত্তেফাক প্রতিটি গণতান্ত্রিক ও স্বৈরাচারবিরোধী আন্দোলন-সংগ্রামে বলিষ্ঠ ভূমিকা রেখে এসেছে। দেশের উন্নয়নের রাজনৈতিক,অথনীতিক,সামাজিক যে পথযাত্রা সে পথে সমানন্তরাল ভাবে ইত্তেফাক নিজেদের যাত্রা অব্যহত রেখেছে।

রংপুর রিপোর্টাস ক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম রাজু,সাধারণ সম্পাদক সরকার মাজাহার মান্নান, সাংবাদিক বাদশা ওসমানী,লাবনী ইয়াসমিন, রেখামনি,রেজোয়ান রনি,মোঃ রকি হাসান,মোঃআরিফুল হাসান মোঃ আলমঙ্গির,মোঃ মোক্তার হোসেন, মোঃ শাহিন সরকার, জাতীয়পার্টির নেতা মোঃ কাসেম হোসেন,মোঃ রাহেদুল ইসলাম জেপলিন,লিপটন হোসেন সহ বিভিন্ন রাজনৈতিক দল ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অতিথিদের অভ্যর্থনা জানান দৈনিক ইত্তেফাকের রংপুর স্টাফরিপোর্টর গোলাম মোস্তফা আনছারী।এ সময় তারাগঞ্জ সংবাদদাতা মোঃ খবির উদ্দিন, গঙ্গাচড়া সংবাদদাতা কমল কান্তরায়, ইত্তেফাকের ফটো সাংবাদিক রাশেদ হোসেন রাব্বি উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *