inbound3022785523172096744

আমানুল্লাহ আসিফ বিশেষ প্রতিনিধি:দৈনিক জবাবদিহি পত্রিকায় সংবাদ প্রকাশের পর খাদ্য-সামগ্রী পেলেন জোছনা বেগম।গত ৯মার্চ শনিবার পেটের ভাতই জুটেনা চিকিৎসা করমু কি দিয়ে শিরোনামে দৈনিক জবাবদিহি পত্রিকার ৩য় পাতায় সংবাদ প্রকাশ হলে অনেকেই অন্ধ জোছনা বেগমের খোঁজ নেন।এরই ধারাবাহিকতায় ১০মার্চ রবিবার জোছনা বেগমকে ১৬হাত টিনসেড ঘর নির্মাণের সকল জিনিস-পত্র প্রদান করেন ঢাকাস্থ ব্যবসাহী ও সমাজসেবক এবং রাজনীতিবিদ সৈয়দ মুহাম্মদ সাঈদ আঙ্গুর।
এর একদিন পরেই ১১মার্চ সোমবার জোছনা বেগমের পাশে দাঁড়ালেন মানব কল্যাণ সংস্থা ইনসাফ। সংস্থাটির পক্ষ থেকে তাকে চাল,ডাল,তেল,লবণ, শুঁটকি,ডিম ও সবজিসহ বেশকিছু খাদ্য প্রদান করা হয়।ইনসাফ সংগঠনের পক্ষ থেকে হাবিবুল্লাহ পাহাড়ি এসব খাদ্য-সামগ্রী হস্তান্তর করেন।
এসময় হাবিবুল্লাহ পাহাড়ি বলেন দৈনিক জবাবদিহি পত্রিকার খবর দেখার পর আমি ইনসাফ সংগঠনের পক্ষ থেকে এখানে এসেছি। আমাদের সাধ্যমতো আমরা সহযোগিতা করলাম।এই সংবাদটি করার জন্য আমি দৈনিক জবাবদিহি পত্রিকা ও তার প্রতিনিধি আমানুল্লাহ আসিফকে ধন্যবাদ জানাই।

ভুক্তভোগী জোছনা বেগম ও তার স্বামী হবিবুর রহমান খাদ্য-সামগ্রী প্রদানের জন্য ইনসাফ সংগঠন ও হাবিবুল্লাহ পাহাড়ির প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।সেইসাথে দৈনিক জবাবদিহি পত্রিকাকে তারা বিশেষভাবে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *