সাইফুল ইসলাম (কুষ্টিয়া প্রতিনিধি)।।

কুষ্টিয়ার দৌলতপুরে মুজিববর্ষের ৫০টি ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানের উদ্বোধনের পর দৌলতপুর উপজেলা পরিষদ মিলনায়তনে সুবিধাভোগীদের মাঝে কাগজপত্র ও চাবি হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে সুবিধাভোগীদের মধ্যে প্রধান অতিথি হিসেবে এ চাবি তুলে দেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য অ্যাড.আ.কা.ম.সরওয়ার জাহান বাদশাহ্ ।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশাহ্ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে দেশে কোনো গৃহহীন থাকবে না। পর্যায়ক্রমে সব গৃহহীনদের জন্য ঘর নির্মাণ করে ঘরের চাবি তাদের হাতে তুলে দেওয়া হবে।বর্তমান সরকারের এই উদ্যোগের ফলে দেশের অসহায় মানুষ মাথা গোঁজার ঠাঁই পেয়েছে। উন্নয়নমুখী সরকারের সফল বাস্তবায়নে সবাইকে সহযোগিতা করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. সিরাজুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. এজাজ আহমেদ মামুন, উপজেলা নিবার্হী অফিসার মো. আব্দুল জব্বার, সহকারী কমিশনার (ভূমি) আফরোজ শাহীন খসরু, উপজেলা ভাইস চেয়ারম্যান সাক্কীর আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও)মো. আব্দুল হান্নান, উপজেলা প্রকৌশলী ইফতেখার উদ্দিন জোয়ার্দার সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।
অনুষ্ঠানে উপজেলার হিসনাপাড়ায়২২, ঝাউদিয়ায়১৪ এবং ওমরপুরে ১৪টি মোট ৫০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে দুই শতক জমিরকাগজসহ নতুন ঘরের চাবি হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published.