নিজস্ব প্রতিনিধি।।
সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে কুষ্টিয়ার দৌলতপুরের সর্বস্তরের গণমাধ্যম কর্মী। শুক্রবার সকাল ১০ টায় দৌলতপুর থানার সামনে এ মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে দৌলতপুর রিপোর্টার্স ক্লাব।
দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি মানজারুল ইসলাম খোকনের সভাপতিত্বে ঘন্টাব্যাপী চলা মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, দৌলতপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম, যুগ্ম সম্পাদক আহমেদ রাজু, দপ্তর সম্পাদক সাইদুল আনাম, দৌলতপুর সাংবাদিক ফোরামের আহবায়ক তাশরিক সঞ্চয়, দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি আবদুল্লাহ্ বিন জোহানী তুহিন, যুগ্ম-সাধারণ সম্পাদক আছানুল হক ও সাংগঠনিক সম্পাদক এস. এম. সরোয়ার পারভেজ ও দপ্তর সম্পাদক সেলিম রেজাসহ অন্যান্য গণমাধ্যমকর্মী। কর্মসূচী পরিচালনা করেন, রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক রনি আহমেদ। বক্তরা অবিলম্বে সাংবাদিক রুবেল হত্যার রহস্য উন্মোচন করে হত্যাকান্ডের সাথে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান। একই জেলার বিভিন্ন গণমাধ্যম সংগঠনের কর্মসূচীর সাথে একাত্ম ঘোষণা করা হয়।
উল্লেখ্য, গত ৩ রা জুলাই রাত ৯টার পর থেকে নিখোঁজ ছিলেন সাংবাদিক হাসিবুর রহমান রুবেল। নিখোঁজের ৪ দিন পর ৭ জুলাই বৃহস্পতিবার দুপুরে গড়াই নদী থেকে সাংবাদিক রুবেলে মরদেহ উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published.