মোস্তফা প্রামানিক বিশেষঃ প্রতিনিধিঃ

নওগাঁর ধামইরহাট থেকে চিকিৎসার জন্য বাড়ি থেকে বের হয়ে সড়ক দূর্ঘটনায় বাবা-ছেলেসহ মোট ৪জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় আরো একজনকে গুরত্বর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তী করানো হয়েছে।

শনিবার (১৬ জুলাই) বগুড়ার কাহালু উপজেলার দরগারহাট নামক সড়কে এ দূর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- উপজেলার জগদ্দল এলাকার সাবেক ইউপি চেয়ারম্যান তনছের আলী মাষ্টার (৭৭) এবং তার ছেলে ফজলে রাব্বি টগর (৩৫), উপজেলার কাঠ ব্যবসায়ী মো. মফিজ উদ্দিনের বড় ছেলে আব্দুর রহমান বিজয় (২৭) এবং পাশ্ববর্তী পত্নীতলা উপজেলার মৃত আলাউদ্দিনের চেলে চালক সুমন হোসেন (২৭)। এঘটনায় জগৎনগর এলাকার মো. সিরাজুল ইসলামের ছেলে মো. শাকিল হোসেন (২৮) গুরুত্বর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

জানা গেছে, শনিবার সকাল ৮টায় পত্নীতলা উপজেলা থেকে একটি প্রাইভেট কার ভাড়া নিয়ে তনছের আলী মাষ্টারকে বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হচ্ছিলো। পথেই বগুড়ার কাহালু রেডিও সেন্টারের পাশে দরগারহাট নামক সড়কে পৌচ্ছালে বিপরিত দিক থেকে আসা একটি আম বোঝাই মিনি ট্রাকের সঙে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কারের চালকসহ ৪জন মারা যায়। পরে পুলিশ এবং ফায়ার সার্ভিসের টিম লাশ উদ্ধার করে শহীদ জিয়া মেডিক্যাল হাসপাতাল মর্গে পাঠান। নিহতের পরিবার ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published.