:

ঢাকা আরিচা মহাসড়কের নয়ারহাট অংশে সড়ক দখল করে মাছের আড়ৎ, বালির ব্যবসা গাড়ির বেপরোয়া উঠানামা, সড়কে অবৈধ পার্কিং, সড়কে উল্টো পথে চলাচলের প্রতিবাদ এবং রাস্তার যানজট মুক্ত করতে গিয়ে লাঞ্চিত’র শিকার হয়েছে নিরাপদ সড়ক চাই (নিসচা)ধামরাই শাখার সহ-সভাপতি মোঃ ইমরান হোসেন ।

নিসচা কর্মী ,সড়কযোদ্ধা ইমরান হোসেন কে লাঞ্চিত করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন কক্সবাজার জেলা শাখার নেতৃবৃন্দ। বিবৃতি দাতারা হলেন নিসচা কক্সবাজার জেলা শাখার সভাপতি দৈনিক মেহেদী সম্পাদক মো: জসিম উদ্দিন কিশোর, সহ-সভাপতি আমিরুল ইসলাম দুলু ,সহ সভাপতি মোয়াজ্জেম হোছাইন শাকিল, সাধারণ সম্পাদক ইকতিয়ার উদ্দিন,
সহ সাধারন সম্পাদক মো: হাকিম আলী, সহ সাধারন সম্পাদক মো: আনিছুর রহমান,সহ সম্পাদক মো: রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক মো: ফকির আলমঙ্গীর, দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক মো: রফিক উদ্দিন লিটন,দপ্তর সম্পাদক এস এম হান্নান শাহ ,প্রচার সম্পাদক ফজল কাদের নুরী,সাংস্কৃতিক সম্পাদক তালেব মাহমুদ, সমাজ কল্যান বিষয়ক ও ক্রীড়া সম্পাদক শহিদুল আলম বুলবুল, ,কার্যকরী সদস্য এম ওসমান গনি, এম,আর মাহমুদ রফিকুল ইসলাম ছিদ্দিক, মো: হারুন, সিরাজুদ্দলা হেলালী, আবদুল মাবুদ, আমীর হোসেন, মো: মহি উদ্দিন, মো: মিজবাহ উদ্দিন ইবাদ, জালাল উদ্দিন,শফিকুর রহমান, মো: হেলাল উদ্দিন,মো: জাহাঙ্গীর আলম প্রমুখ।

উল্লেখ্য গত ১৩ জুন ২০২২ইং সকাল ৮টার দিকে ধামরাইয়ের ইসলামপুর বাসস্ট্যান্ড এলাকায় যানজট নিরসনে কাজ করার সময় প্রতীক সিরামিকের একটি সিলভার কালার মাইক্রো বাস (ঢাকা মেট্রো-চ-৫৩-৩৪৬৮) উল্টোপথে আসছিল। এতে যানজট আরও চরমে উঠে। এসময় ওই নিসচাকর্মী গাড়িটির পথরোধ করে সঠিক নিয়মে গাড়ি চালাতে অনুরোধ করেন। এতে মাইক্রো বাস আরোহী ৫-৬ জন ক্ষিপ্ত হয়ে গাড়ি থেকে নেমে এলোপাথাড়ি তার উপর চড়াও হয় এবং টেনে-হিঁচড়ে গাড়িতে উঠিয়ে ডাউটিয়া এলাকার প্রতীক সিরামিকস লিমিটেডের ভেতরে নিয়ে আটকে রেখে তার সংগঠনের আইডি কার্ড, মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এমনকি তার কাছ থেকে জোর করে ১০ হাজার টাকা রেখে ছেড়ে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *