received 421160233808693

আতিকুল ইসলাম আতিক ধুনট, (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার ধুনটে ২৬ ফেব্রুয়ারী সোমবার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া জেলার ধুনট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের শাকদহ গ্রামের পূর্বপাড়া এলাকা থেকে ৬ কেজি ৫শ গ্রাম গাঁজা সহ খোরশেদ আলম (৫০) ও শফিকুল ইসলাম (৪৮) নামের দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
গ্রেপ্তারকৃত খোরশেদ আলম ওই গ্রামের মৃত চান শেখের ছেলে ও শফিকুল ইসলাম একই ইউনিয়নের জালশুকা গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে।
ধুনট থানার এস,আই মোস্তাফিজ আলম জানান, সোমবার সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গ্রেপ্তারি পরোয়ানা ও মাদক দ্রব্য উদ্ধার অভিযান পরিচালনার জন্য উপজেলার তারাকান্দি ব্রীজে অবস্থানকালে, পার্শ্ববর্তী শাকদহ গ্রামে একটি বাড়িতে দুইজন ব্যাক্তি মাদক দ্রব্য গাঁজা বিক্রির সংবাদ জানতে পারি। সংবাদ পেয়ে আমি সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হওয়া মাত্রই পুলিশের উপস্থিতি টের পেয়ে দু’জন ব্যাক্তি ঘর থেকে বের হয়ে পালানোর চেষ্টা করে। তখন আমি সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহযোগিতায় দু’জনকেই হাতে নাতে আটক করি। পরে তাদের দেহ ও ঘর তল্লাশি করে খোরশেদ আলমের ঘর থেকে ৫কেজি ৫শ গ্রাম ও শফিকুল ইসলামের কাছে থেকে ১কেজি গাঁজা জব্দ করি।
ধুনট থানার অফিসার ইনচার্জ সৈকত হাসান জানান, মাদকের বিরুদ্ধে অভিযান একটি ধারাবাহিক কার্যক্রম অদ্য আটক দুইজনকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার পর মঙ্গলবার দুপুরে বগুড়া বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *