মোঃ রায়হান আলী নওগাঁ প্রতিনিধি
নওগাঁর মান্দায় ইয়াবা দিয়ে এক ফল ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে স্থানীয়দের হাতে ২ পুলিশ সদস্যকে লাঞ্ছিতের অভিযোগ উঠেছে । বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলা ৩নং পরানপুর ইউপির কালিতলা বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বানীসহর গ্রামের মৃত মকবুল হোসেন ছেলে আব্দুর রাজ্জাক (৪৫) কে মোবাইল ফোনে দুটি জাম্বুরা ফল কেনার কথা বলে কালিতলা বাজারে আসতে বলেন আব্দুর রাজ্জাককে। কিছুক্ষণ পর কয়েকটি জাম্বুরা একটি ব্যাগে করে নিয়ে কালিতলা বাজারে আসেন আব্দুর রাজ্জাক। এ সময় কনস্টেবল আয়েসুর রহমান ও এসআই আব্দুল মোমিন তার শরীরে বিভিন্ন স্থানে সার্চ করতে থাকে একপর্যায়ে তার ব্যাগের ভেতরে ২০ পিছিয়ে ইয়াবা ঢুকিয়ে দিয়ে তাকে হ্যান্ডকাফ পরিয়ে থানায় নেওয়ার চেষ্টা করে। এ সময় স্থানীয় দোকানদাররা তার ডাক চিৎকারে এগিয়ে আসলে পুলিশ তাদের উপর চড়াও হয়।

একপর্যায়ে পুলিশের সাথে হাতাহাতির ঘটনা ঘটে এতে কনস্টেবল আয়েসুর রহমানের গেঞ্জি ছিড়ে যায় পরবর্তীতে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করেন। সে সাথে সরকারি কাজে বাধার অভিযোগে এনে মুনসুন রহমান ছেলে মাসুদ রানা ও আনিছুর রহমান ছেলে নাজমুল হোসেন আটক করে পুলিশ।

স্থানীয় জনপ্রতিনিধ ও ব্যবসায়ীরা বলেন আব্দুর রাজ্জাক একজন সাধারন মৌসুমী ফল ব্যবসায়ী সে জাম্বুরা, পানি ফল, ডাব, নারকেল, এসব বিক্রি করে সংসার চালান তিনি, কোন মাদক ব্যবসায়ী। তিনি মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত আছেন এমন কথা আমাদের জানা নেই।
এ ব্যাপারে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, ঘটনায় মাদক ও সরকারি কাজে বাঁধা দেওয়ার অভিযোগ পৃথক দুটি মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!