received 375876465008868


সিপন রানা নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :

টাঙ্গাইলের নাগরপুরে ধুবড়িয়া ছেফাতুল্লাহ উচ্চ বিদ্যালয় সংশ্লিষ্ট বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগের সত্যতার ভিত্তিতে বিদ্যালয় এডহক কমিটি’র সভাপতি মো. শাহাবুল আলম দুলাল ‘কে অব্যাহতি প্রদান করেছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড। গত ৩০ নভেম্বর শিক্ষা বোর্ড কর্তৃক প্রেরিত বিদ্যালয় পরিদর্শক স্বাক্ষরিত এক চিঠিতে তদন্ত প্রতিবেদন সুপারিশের আলোকে বিদ্যালয় সভাপতি পরিবর্তন সংক্রান্ত নির্দেশনা প্রদান করা হয়।

চিঠিতে উল্লেখ করা হয় – উপর্যুক্ত বিষয় ও সূত্রের প্রেক্ষিতে টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলাধীন ‘ধুবড়িয়া ছেফাতুল্লাহ উচ্চ বিদ্যালয়’ এর এডহক কমিটি’র সভাপতি মো. শাহাবুল আলম দুলাল ‘কে অব্যাহতি দিয়ে অন্তর্বর্তী সময়ের জন্য নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কে সভাপতি হিসেবে মনোনয়ন দেওয়া হইলো।

উল্লেখ্য, গত ২১ নভেম্বর তারিখে বিদ্যালয় প্রাঙ্গনে এক কথিত সংবাদ সম্মেলন করেছে ধুবড়িয়া ছেফাতুল্লাহ উচ্চ বিদ্যালয়’ এর এডহক কমিটি’র সভাপতি মো. শাহাবুল আলম দুলাল। তিনি বিএনপি’র সহযোগী সংগঠন নাগরপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি ও উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ছিলেন। তার বিরুদ্ধে উঠা বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিষয়ে তিনি সঠিক ব্যাখ্যা না দিয়ে কিছু ফেইসবুকার, ইউটিউবার ও অনলাইন পোর্টালের প্রতিনিধিদের দিয়ে লোক দেখানো সংবাদ সম্মেলন করে উপজেলা প্রশাসনকে বিভ্রান্ত করার চেষ্টা করেছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *