received 1736113203535239

সিপন রানা নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : জাতীয় সংসদ নির্বাচনের তফসিল বাতিলের দাবিতে বিএনপি’র ঘোষিত হরতাল সমর্থনে বিএনপি নেতা রবিউল আওয়াল লাভলু’র নির্দেশে সদর বাজার থেকে হাসপাতাল গেইটে মশাল মিছিল করে বিক্ষোভ করেছে নাগরপুর উপজেলা বিএনপি।

সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যার সময় অবরোধ ও হরতালের সমর্থনে,তফসিল বাতিলের দাবিতে মশাল মিছিল।

এদিকে, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা অনু্যায়ী সকল আন্দোলন কর্মসূচি পালনে ব্যর্থ হয়ে নাগরপুর উপজেলা বিএনপি অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা পালিয়ে বেড়াচ্ছে এবং মামলা না থাকা স্বত্বেও অনেক পদধারী নেতা কর্মসূচি পালনে অনিহা দেখাচ্ছে। ঠিক এই সময়ে আন্দোলনের হাল ধরতে টাঙ্গাইল ৬ (নাগরপুর-দেলদুয়ার) সংসদীয় আসনের জনপ্রিয় নেতা টাঙ্গাইল জেলা বিএনপি’র সাবেক সহ সভাপতি, কেন্দ্রীয় জাতীয়তাবাদী যুবদলের সাবেক সহ সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং নাগরপুর উপজেলা বিএনপি’র সিনিয়র সম্মানিত সদস্য রবিউল আওয়াল লাভলু মামলা মাথায় নিয়ে তার নির্দেশনায় সাবেক ছাত্রদল নেতৃবৃন্দরা এই বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক ভিপি নাজমুল হক স্বাধীন, আরিফুল ইসলাম নবা,জিএস বাদল,যুবদলের সদস্য শামছুল, গয়হাটা ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক নাসির উদ্দীন হেলাল, জাকারিয়া জাকির সহ অন্যান্য নেতাকর্মী বৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *