received 1402937140431245

নিজস্ব প্রতিবেদক :

র‌্যাব-৫সিপিসি-২ নাটোর ক্যাম্পের অভিযানে নাটোর জেলার সিংড়া উপজেলার লালোর ইউনিয়নের নগর মাঝগ্রাম মধ্যেপাড়া ও নাটোর সদরের দূর্গা বাহারপুর গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে বেপরোয়া ও দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে সাথে থাকা আরোহীকে রাস্তায় ফেলে হত্যা মামলার প্রধান পলাতক মোঃ ওসমান গনি তুহিন (২০)সহ ২জন আসামী গ্রেফতার করেছে র‌্যাব।

উল্লেখ্য যে, মামলার আসামি ওসমান গনি তুহিন (২০) ও মৃত সজল (১৯) পরস্পরের প্রতিবেশী ভাই। গত ২৭ ডিসেম্বর ২৩ ইং সকাল সাড়ে দশটার দিকে আসামি ওসমান গনি তুহিন সে মৃত সজল এর বাড়িতে এসে বেড়ানোর কথা বলে মোটরসাইকেল যোগে বাড়ি হতে নিয়ে যায়। আসামি নাটোর থানাধীন হরিশপুর ইউনিয়নের রহিম কুড়ি বেলতলী গ্রামের শফিক এর বাড়ির সামনে টেক্সটাইল মোড় হতে লক্ষীপুর বাজারগামী পাকা রাস্তার উপরে দ্রুত ও বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে মৃত সজল কে ফেলে দিলে সজল গুরুতর রক্তাক্ত জখম পাপ্ত হয়। স্থানীয় লোকজন সজলকে রক্তাক্ত জখম অবস্থায় দেখে ঘোষপাড়াস্থ গ্রাম্য চিকিৎসক এর কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।পরে মৃতের ভাই মোঃ রবিউল ইসলাম (২৪) বাদি হয়ে নাটোর জেলার সদর থানার সড়ক পরিবহন আইনে আসামী মোঃ ওসমান গনি তুহিন (২০) ও মোঃ শাহিন মিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করে। উক্ত ঘটনার পর হতেই আসামী ওসমান গনি তুহিন ও শাহিন মিয়া আত্বগোপনে চলে যায়। পরে ওই মামলার তদন্তকারী অফিসার আসামীদের গ্রেফতারের জন্য র‌্যাব-৫ বরাবর অধিযাচন পত্র প্রদান করেন।
তৎপ্রেক্ষিতে র‌্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি ও ছায়াতদন্ত শুরু করে।

র‌্যাব-৫সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, সিনিয়র সহকারী পরিচালক, সঞ্জয় কুমার সরকার ও দ্বয়ের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ০২ জানুয়ারী ২৪ ইং (সোমবার দিবাগত রাত) ১২.২০ মিনিট হতে ২.০৫ মিনিট পর্যন্ত অভিযান পরিচালনা করে নাটোর জেলার সিংড়া থানার লালোর ইউনিয়নের নগর মাঝগ্রাম মধ্যেপাড়া ও নাটোর সদর থানার দূর্গা বাহারপুর গ্রাম হতে তাদের আটক করা হয়।

নাটোর সদর থানার মামলা নং ৫১,তারিখ ২৭/১২/২৩ ইং ধারা ৯৫/৯৮/১০৫ সড়ক পরিবহন আইন ২০১৮ এর এজহার নামীয় পলাতক আসামী মোঃ ওসমান গনী তুহিন (২০)ও শাহিন মিয়া (২৩) মোঃ আবু হানিফ সাং শ্রীধরপুর (পূর্ব পাড়া) থানা ও জেলা নাটোর দ্বয়কে গ্রেফতার করে নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৫ সিপিসি-২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *