——————————————————হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধঃ
বাংলা সংবাদমাধ্যমের বিস্তৃতির মধ্য দিয়েই টের পাওয়া যাচ্ছে নিউইয়র্কে বাংলাদেশী জনসমাজ ক্রমশ এগিয়ে যাচ্ছেন। এ অগ্রযাত্রার সাথে এখানে গড়ে উঠা সংবাদমাধ্যম গুরুত্বপূর্ন ভূমিকা পালন করছে। সব সীমাবদ্ধতা অতিক্রম করে একটি মানসম্মত সংবাদমাধ্যম প্রবাসীদের অনেক আকাঙ্ক্ষার পরিপূরক হতে পারে।
নিউইয়র্ক থেকে সম্প্রচারের অপেক্ষায় থাকা ভিউয়ার্স টেলিভিশনের ( ভিটিভি ইউএস) আত্মপ্রকাশ উপলক্ষে আয়োজিত এক সংবাদসম্মেলনে এসব কথা বলা হয়েছে। ১৭ আগস্ট বুধবার নিউইয়র্ক এর জামাইকার হিলসাইডে ভিউয়ার্স টিভি কার্যালয়ে আয়জিত সংবাদ সম্মেলনে বাংলা সংবাদমাধ্যমের সহকর্মি ও জনসমাজ প্রতিনিধিদের স্বাগত জানান ভিউয়ার্স টিভির চেয়ারম্যান ও সিইও আবু সাহেদ করিম এবং এমডি ও সাংবাদিক তাসের মাহমুদ। আইপিটিভি হিসেবে যাত্রা শুরুর প্রাক্কালে মতবিনিময় সভায় প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কুশীলবরা উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে ভিজিবি ইউএস-এর ভাইস চেয়ারমযান এলিস আনভিলা সুমি,পরিচালক শেখ ফারজানা হক,মুস্তাফিজুর রহমান মোস্তাক আহমেদ,নার্গিস আহমেদ, মঈনুদ্দিন নাসের, কাজী শামসুল হক, সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন,মোহাম্মদ সাঈদ, ফরিদ আলম, শাখাওয়াত হোসেন সেলিম, ইব্রাহীম চৌধুরী খোকন ,রওশন হাসান, আব্দুস শহীদ, মাহমুদুল চৌধুরী, শামীম সিদ্দিকী,মঞ্জুরুল হক, কিউ জামান,শাহ আলম দুলাল,আব্দুল মালেক, আমজাদ হোসেইন, ইমরান আনসারী, শাহ ফারুক,কামরুল হাসান, শামীম সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।খবর বাপসনিউজ।
ভিউয়ার্স টেলিভিশনের যাত্রালগ্নে লেখক সাংবাদিক ও জনসমাজের সহযোগিতা কামনা করেছেন প্রতিষ্ঠানটির উদ্যোক্তারা। সম্প্রচার ও সাংবাদিকতায় দক্ষ ও অভিজ্ঞ একদল সংবাদকর্মিদের নিয়ে ভিউয়ার্স টিভি সময়ের চাহিদা পূরণ করে জনসমাজের সাথে থাকবে বলে এর উদ্যোক্তারা বলেছেন। মতবিনিময় সভায় বক্তারা প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করেছেন।অনুষ্ঠান পরিচালনা করেন ভিটিবিইউএস পরিচালক শেখ ফারজানা হক ।শেষে সবাইকে নৈশ ভোজে আপ্যায়ন করা হয় ।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!