মোঃ ইকবাল মোরশেদ স্টাফ রিপোর্টার।

নোয়াখালীর কবিরহাট উপজেলায় একজন বিকাশ ডিস্ট্রিবিউটরের ১৭ লাখ ২৫ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। ছিনতাইয়ের শিকার ডিসট্রিবিউটরের নাম মোঃ ইয়াছিন বাবর (২৭)। তিনি বিকাশ ডিস্ট্রিবিউটর কোম্পানীগঞ্জ শাখার মার্কেটিং অফিসার হিসেবে কর্মরত আছেন।
বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার চাপরাশিরহাটে মনির উদ্দিন মিয়াজী বাড়ির সামনে থেকে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে।
ছিনতাইয়ের শিকার মার্কেটিং অফিসার মোঃ ইয়াছিন বাবর বলেন, আমি গত আড়াই বছর যাবত ব্র্যাক ব্যাংক বিকাশ ডিস্ট্রিবিউটর এস কমিনেকেশন (২) কোম্পানীগঞ্জ শাখায় মার্কেটিং অফিসার হিসেবে কাজ করছি।

আমি আমার ডিস্ট্রিবিউটর সেন্টার থেকে পার্শ্ববর্তী কবিরহাট পৌরসভা এলাকার বাজারগুলো থেকে বিকাশের টাকা সরবরাহ এবং সংগ্রহ করে থাকি।
প্রতিদিনের মতো বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে কবিরহাট বাজারের বিভিন্ন দোকান থেকে বিকাশের ১৭ লাখ ২৫ হাজার টাকা সংগ্রহ করি। টাকা সংগ্রহ শেষে কোম্পানীগঞ্জের বসুরহাট বাজারের ডিস্ট্রিবিউটর এস কমিনেকেশন (২) কোম্পানীগঞ্জ শাখার উদ্দেশে রওনা হই।

পথে চাপরাশিরহাটের মনির উদ্দিন মিয়াজী বাড়ির সামনে পৌঁছালে ৪ জন যুবক আমার মোটরসাইকেলের গতিরোধ করে। এবং একপর্যায়ে তাদের মধ্যে দুই যুবক আমাকে গালমন্দ করে মারধর করতে শুরু করে। অপর দুইজন আমার থেকে টাকাসহ মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

ব্র্যাক ব্যাংক বিকাশ ডিস্ট্রিবিউটর এস কমিনেকেশন (২) কোম্পানীগঞ্জ শাখার প্রোপাইটর ইমন সাহা বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসেছি। ছিনতাইয়ের শিকার ইয়াছিন বাবর কয়েকজন ছিনতাইকারীকে চিনেছেন বলে জানিয়েছেন।
কবিরহাট থানার ওসি মোঃ রফিকুল ইসলাম জানান, টাকা ছিনতাইয়ের অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!