মোঃ ইকবাল মোরশেদ স্টাফ রিপোর্টার।

নোয়াখালীর চাটখিলের ৬নং পাঁচগাঁও ইউনিয়ের আলীপুর-আবুতোরাব নগর সড়ক সংস্কারের দাবিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে এলাকাবাসী এক মানববন্ধন কর্মসূচি পালন করে। গতকাল রোববার সকালে ঐ সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে স্থানীয় এলাকাবাসী অংশগ্রহন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ঐ ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুন, ইউ.পি সদস্য বেলায়েত হোসেন, মসজিদ কমিটির সাধারন সম্পাদক শহিদ উল্ল্যাহ, মাদ্রাসার শিক্ষক মোরশেদ আলম, ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শাহজান প্রমুখ।
মানববন্ধনে বক্তরা জানান, সড়কটি দীর্ঘ ২০ বছরেও কোন সংস্কার না করায় চলাচলের অনুপোযোগী হয়ে পড়েছে। সড়কটি সংস্কারের জন্য সংশ্লিষ্ট দপ্তরে আবেদন নিবেদন করেও কোন লাভ হয়। পরবর্তীতে স্থানীয় সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীম দলীয় নেতাকর্মী ও সরকারের সুবিধাভোগীদের সাথে মতবিনিময় করতে এলাকায় এসে সরেজমিনে সড়কটির বেহাল দশা দেখে যান। তখন এমপি কে জানানো হয় এই সড়কে ১০হাজারের অধিক মানুষের চলাচলের সড়ক এটি। এছাড়া এই এলাকায় ৪টি মসজিদ, ৪টি মাদ্রাসা ও ২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চলাচলেও একমাত্র সড়ক এটি। পরে এমপি মহোদয় ২ মাসের মধ্যে সড়কটি সংস্কার করার প্রতিশ্রুতি দিলেও ৬ মাসেও কোন উদ্যোগ নেননি। তাই এলাকাবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করে সড়কটি দ্রুত সংস্কারের দাবি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!