মোঃ ইকবাল মোরশেদ স্টাফ রিপোর্টার।

নোয়াখালী সোনাইমুড়ি থানা পুলিশ খুব গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গভীর রাতে নদোনা ইউনিয়নের জগজীবনপুর গ্রামে এক অভিযান চালিয়ে ঐ গ্রামের পোদ্দার বাড়ির মোঃ আবদুল আজিজের বসত ঘর থেকে ১০ কেজি গাঁজা সহ দুই জনকে আটক করেন।
আটককৃতরা হচ্ছে ঐ বাড়ির মোঃ আবদুল আজিজের ছেলে সাজ্জাদ হোসেন ওরফে রবি (২৫) ও বারগাঁও ইউনিয়নের উমর আলী হাজী বাড়ির আবদুল আজিজের ছেলে রিয়াজুল করিম ওরফে রায়হান (২৫)। এসময় পুলিশ তাদের কাছ থেকে ৩লক্ষ টাকা মূল্যের ১০ কেজি গাঁজা জব্দ করে।

পরে আটককৃতদের দেওয়া তথ্য মতে উপজেলার পাকুয়া গ্রামে অভিযান চালিয়ে ঐ গ্রামের দুলাল মিয়ার ছেলে সাইফুল ইসলাম (৩৫) কে তার বসত ঘর থেকে ২লক্ষ ২০হাজার টাকা মূল্যের ১১০ বোতল ফেন্সিডিল ও ১লক্ষ টাকা মূল্যের ২৯ বোতল হুইস্কি এবং ৯০হাজার টাকা মূল্যের ৩ কেজি গাঁজা সহ তাকে আটক করে।

সোনাইমুড়ি থানার ওসি মোঃ হারুন অর রশিদ জানান, সোনাইমুড়ি কে মাদক মুক্ত করার লক্ষ্যে পুলিশ অভিযান চালিয়ে আনুমানিক ৭লক্ষ ২০হাজার টাকা মূল্যের মাদক দ্রব্য জব্দ করে ৩ জনকে আটক করেছে তবে ঘটনাস্থল থেকে আটককৃত একজন সহ আরো একজন পালিয়ে যায়।
তাদেরও গ্রেফতারের প্রচেষ্টা চলছে। এসব মাদক দ্রব্য জব্দ তালিকামূলে থানায় মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে এবং আটককৃতদের মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!