received 1842047286215809

এস.এম.রুহুল তাড়াশী,সিরাজ গঞ্জ জেলা বিশেষ প্রতিনিধি 

received 1106655857169242

নৌকা ভোট চাইলেন হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটি সাবেক ছাএলীগের সভাপতি –ইমন রহমান

আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত
(৬৪ সিরাজ গঞ্জ ৩ রায়গন্জ, তাড়াশ সলংগা)
২য় বারের এমপি পদপ্রার্থী ডাঃ আব্দুল আজিজে পক্ষে নৌকার প্রচারণায় দিন রাত পার করছে হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটি ছাএলীগের সাবেক সভাপতি -ইমন রহমান।

৩ জানুয়ারী রোজ বুধবার তাড়াশ উপজেলা৫নং নওগাঁ ইউনিয়ন ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যাগে নির্বাচনী প্রচারণা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠান সভাপতি করেন ৫নং নওগাঁ ইউনিয়ন চেয়ারম্যান
মিজানুর রহমান (মজনু)
সঞ্চালন করেন শাহীন ফকির -ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ৫নং নওগাঁ ইউনিয়ন যুবলীগ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মনিরুজ্জামান( মনি)উপজেলা চেয়ারম্যান তাড়াশ উপজেলা পরিষদ, শ্রী প্রকাশ কুমার -সহ-সভাপতি তাড়াশ উপজেলা আওয়ামীলীগ,
মোজাম্মেল হক মাসুদ -সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ তাড়াশ উপজেলা,
ইমন রহমান -সাবেক ছাএলীগ সভাপতি হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটি, সেরাজ সরকার সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু জাতীয় চার নেতা পরিষদ তাড়াশ উপজেলা শাখা,
আব্দুল হাই সরকার সাধারন সম্পাদক ৫নং নওগাঁ ইউনিয়ন আওয়ামী লীগ,
শফিকুল ইসলাম(শফি)সাধারণ সম্পাদক ৫নং নওগাঁ ইউনিয়ন ছাত্রলীগ, কোরবান আলী সভাপতি ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ, মহাসিন রেজা সিনিয়র সহ-সভাপতি ১নং ওয়ার্ড আওয়ামী লীগ, এছাড়া আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিশেষ অতিথির বক্তব্যে সাবেক ছাএলীগের সভাপতি ইমান রহমান বলেন,
ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে উন্নয়নের বাণী পৌঁছে দেওয়া, নৌকা মার্কার পক্ষে ভোট চাওয়
জননেত্রী শেখ হাসিনা হলো মানবতার মা আর মানবতার মা মানে উন্নয়ন, মানবতার মা মানে জাতির উন্নয়ন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতির অহংকার যার নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা লাভ করেছে তার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার জন্য আবারো শেখ হাসিনার সরকার বারবার দরকার।

নৌকা মার্কার পক্ষে এভাবে সূর্য উদয়ের পর থেকে সূর্য অস্ত যাওয়ার পর এবং গভীর রাত পর্যন্ত চলে ইমন রহমান নির্বাচনের প্রচারণার বিভিন্ন কর্মকান্ড।
১৮ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পর থেকে এমন ব্যস্ততায় দিন পার করছে সাবেক ছাএলীগ নেতা ।
দেশ এগিয়ে চলছে, উন্নয়নের ধারা সর্বত্র বিরাজ করছে, গ্রাম থেকে শহর এমন কোথাও নেই উন্নয়ন হয়নি, বাংলাদেশের মেট্রোরেল থেকে শুরু করে বঙ্গবন্ধু ট্রানেল,পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র থেকে শুরু করে জিডিপির হার বৃদ্ধি এবং দেশের সার্বিক উন্নয়ন বৃদ্ধি এমনকি বড় বড় মেগা প্রকল্প শেখ হাসিনার সরকার করেছে। প্রতিটি গ্রাম, প্রতিটি ইউনিয়ন, প্রতিটি জেলা,প্রতিটি বিভাগকে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করার লক্ষ্য নিয়ে বিপুল ভোটে জয়যুক্ত হয়ে আবারো বাংলাদেশের উন্নয়ন ধারা অব্যাহত রাখার প্রকল্পে
আমারা আগামী ৭ তারিখে বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করে ডাঃ আব্দুল আজিজ ভাইকে উপহার দিয়ে সেই নৌকা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যেনো উপহার দিতে পারি।
নৌকার পালে লেগেছে হাওয়া স্মার্ট বাংলাদেশ সবার চাওয়া,জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, শেখ হাসিনা চিরজীবী হোক এমন মন্তব্য প্রকাশ করেন ইমন রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *