received 1276977336309970

মোঃ সুজন আহাম্মেদ রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধানঃ

কৃষি, শিক্ষা, কর্মসংস্থান ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের উপর বিশেষ গুরুত্ব দিয়ে স্মার্ট পবা-মোহনপুর বাস্তবায়নের অঙ্গিকার করেছেন আওয়ামী লীগ মনোনিত রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য পদ প্রার্থী মোহা: আসাদুজ্জামান আসাদ। বৃহস্পতিবার দুপুরে রাজশাহী নগরীর সিটি হাট সংলগ্ন আওয়ামী লীগ কার্যালয়ে তিনি তার ১৩ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

এসময় আসাদুজ্জামান বলেন, তিনি নির্বাচিত হলে আইন অনুযায়ী কাজ করবেন, সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে এলাকার মানুষের মতামতকে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে। প্রথম কাজ হবে পুরানো রাস্তা সংস্কার ও নতুন নতুন রাস্তা নির্মাণ সহ যোগাযোগ ব্যবস্থান উন্নয়নে উদ্যোগ নেয়া।

আসাদুজ্জামান বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছে। সেই ইশতেহার বাস্তবায়নে পূর্ণ অঙ্গিকারসহ আমি পবা-মোহনপুরের জন্য আমার উন্নয়ন পরিকল্পনা প্রনয়ন করেছি।
আসাদুজ্জমান আসাদ তার ১৩ দফা উন্নয়ন পরিকল্পনায় ঘোষণা করে বলেন, তিনি নির্বাচিত হলে পবা ও মোহনপুরকে এগিয়ে নেয়ার জন্য যা যা করা দরকার সবকিছুই করবেন। স্থানীয়দের মতামতের ভিত্তিতে এবং সংশ্লিষ্ট বিষয়ে বিশেষজ্ঞদের পরামর্শের ভিত্তিতে।

ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে পবা উপজেলা সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়সিন আলী, নওহাটা পৌর মেয়র আওয়ামীলীগ নেতা হাফিজুর রহমানসহ পবা ও মোহনপুরের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *