received 736708404996423


মুহাম্মদ মোহাম্মদ আসমত হোসেন বান্দরবান জেলা প্রতিনিধি

received 1076581846828557
বান্দরবান শহরের মেঘলা পর্যটন কেন্দ্রে পর্যটককে ছুরিকাঘাত করে মোবাইল ও টাকা ছিনতাইয়ের ঘটনায় আলোচিত দুই ছিনতাইকারীকে অবশেষে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, আব্দুর রহমান (২৮) ও মহিউদ্দিন (২২)। তারা জেলা শহরের হাফেজঘোনা ও চাকমাপাড়া এলাকার বাসিন্দা।
আজ বৃহস্পতিবার তাদেরকে জেলা শহরের মেঘলা পর্যটন এলাকার চাকমাপাড়ার মিলন চাকমার বাসা থেকে গ্রেফতার করা হয়। এসময় পর্যটকদের কাছ থেকে ছিনিয়ে নেওয়া মোটরসাইকেলের কাগজপত্র, মানিব্যাগ, ধারালো ক্যাচি ও দা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, এই ঘটনায় বান্দরবান সদর থানায় পর্যটকের স্ত্রী রিতু আক্তার বাদী হয়ে একটি মামলা দায়ের করলে ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে মাঠে নামে পুলিশ। এই ঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেপ্তার, টাকা ও মোবাইল উদ্ধারে অভিযান অব্যাহত আছে।
এই ব্যাপারে জেলা পুলিশ সুপার সৈকত শাহীন বলেন, সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা দল ঘটনার পর পর জড়িতদের ধরতে অভিযানে নামে। পর্যটকদের নিরাপত্তায় সব ধরণের ব্যবস্থা নেওয়া হয়েছে।
প্রসঙ্গত, গত ১৮ ডিসেম্বর বিকালে মেঘলা পর্যটন কেন্দ্রের কেবল কার পয়েন্টের উপরের দোকান ঘর এলাকায় পর্যটক তসলিম উদ্দিন (২৫) কে পেটে ছুরিকাঘাত করে মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে, পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়, আর এই ঘটনায় বান্দরবানে ভ্রমনে আসা পর্যটকদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন দেখা দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *