received 322456027223640

সেলিম চৌধুরী, জেলা প্রতিনিধি, রংপুর ঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রংপুর-৪ (পীরগাছা-কাউনিয়া) আসনের আ.লীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে সহকারী রিটার্র্নিং ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট মনোনয়নপত্র জমা দেন।
মনোনয়নপত্র জমা দেয়ার পর মন্ত্রী সাংবাদিকদের বলেন, আমরা নির্বাচিত হলে বেকারদের কাজের ব্যবস্থা করব। পাশাপাশি তিস্তা মহাপরিকল্পনা হচ্ছে। তিনি আরও বলেন, আমাদের নেত্রী যে নির্দেশনা দেন, তাই সবাই আমরা মেনে চলি। পীরগাছা-কাউনিয়া জনগণের কাছে আমার আশা, তারা ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার উন্নয়ন কথা ভেবে নৌকা মার্কায় ভোট দেবেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি তছলিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, সহসভাপতি আব্দুল কুদ্দুছ ভূঁইয়া, জাহাঙ্গীর আলম জালাল, সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল, শফিকুল ইসলাম বিপ্লব, মজনু মিয়া, ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান অভি ও সাধারণ সম্পাদক কামরুল হাসান শুভ জেলা-উপজেলার নেতাকর্মীরা।
রংপুর-৪ আসনে আ.লীগের প্রার্থী টিপু মুনশি ছাড়াও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মোস্তফা সেলিম বেঙ্গল, বাংলাদেশ কংগ্রেস নেতৃত্বাধীন সম্মিলিত মহাজোট প্রার্থী রংপুর জেলা কংগ্রেসের সদস্য সচিব সিরাজুল ইসলাম পাটোয়ারী ও স্বতন্ত্র প্রার্থী হাকিবুর রহমান মনোনয়নপত্র দাখিল করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *