গরু চুরির ৭২ ঘন্টার মধ্যে ২ চোরসহ ৩টি গরু উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি আভিযানিক দল।

জেলা পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) এর নির্দেশনায় এসআই আসগর আলীর নেতৃত্বে এসআই আরিফ ইউসুফ ও এস আই মাহফুজসহ সঙ্গীয় ফোর্স অভিযানটি পরিচালনা করে।

গ্রেপ্তার আসামীরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার সাগরইল এলাকার মৃত সিরাজউদ্দীনের ছেলে

বাবর আলী (৪৮) ও একই উপজেলার শ্রী কান্দর গ্রামের মাইনুদ্দিনের ছেলে জামিরুল ইসলাম (৪২)।

জানাগেছে, গত ২৯ মে দিবাগত রাতে গোমস্তাপুর উপজেলার বরাইল গ্রামের শ্রী বলয় চাঁদের বসত বাড়ির বাহির দরজা ও ভেতর দরজায় সিঁদ কেটে ১ লাখ ৮৫ হাজার টাকা মূল্যের ২ টি গাভি গরু ও ১টি ষাঁড় নিয়ে যায় চোরের দল।

শ্রী বলয় চাঁদ গরু হারিয়ে দিশেহারা হয়ে পড়েন। পরবর্তীতে পুলিশ ডিবির তদন্তে ধরা পড়ে চোর। অতিরিক্ত পুলিশ সুপার গোমস্তাপুর (সার্কেল) এর নেতৃত্বে ৩১ মে সন্দেহজনক ভাবে প্রথমে বাবরকে গ্রেপ্তার করে ডিবি। পরে তার দেয়া স্বীকারোক্তিতে একইদিন রাত সাড়ে ১১ টার দিকে শ্রী কান্দর গ্রামে জামিরুলের বাড়ি থেকে গরু মহিষ ৩টি উদ্ধার করা হয়।

১ জুন বুধবার আসামীরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। এ ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলে নিশ্চিত করেছেন এসআই আসগর আলী। আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.