জেলা প্রতিনিধি::
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মইনুল হোসেন খান নিখিলের তত্বাবধানে সুনামগঞ্জের বর্ণ্যাত অসহায় মানুষজনের বিশুদ্ধ পানীয় জলের সংকট নিবারনে একলাখ লিটার বিশুদ্ধ পানীয় জল সুনামগঞ্জ জেলা যুবলীগের নেতৃবৃন্দের নিকট পাঠানো হয়েছে।

বুধবার দুপুরে দুটি ট্রাকে করে এই বোতলগুলো চেম্বার ভবণে এসে পৌছলে তার গ্রহন করেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল। এ সময় উপস্থিত ছিলেন চপলের সহধর্মিনী হাসিনা রুমি,সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,সবুজ কান্তি দাস,সীতেশ তালুকদার মজ্ঞু,উপজেলা ভাইস চেয়ারম্যান এড. আবুল হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া,সদর যুবলীগের সহ সভাপতি ফয়সল আহমেদ,আজিজুল আলম অপু,সাংগঠনিক সম্পাদক এনাম আহমেদ,পৌর যুবলীগের সিনিয়র সদস্য হাসানুজ্জামান ইস্পাহানি ও জেলা ছাত্রলীগের সহ সভাপতি অমিয় মৈত্র প্রমুখ।

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল বলেছেন,আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মইনুল হোসেন খান নিখিলের তত্বাবধানে সুনামগঞ্জের ভানবাসি মানুষজনের বিশুদ্ধ পানীয় জলের সংকট নিবারনের জন্য একলাখ লিটার বিশুদ্ধ পানীয় জলের বোতল পাঠানো হয়েছে এবং তা জেলার যে সমস্ত এলাকার মানুষজন বিশুদ্ধ পানীয় জলের সংকটে আছেন সেই সমস্ত জায়গাতে যুবলীগের প্রতিটি নেতাকর্মীরা বাড়ি বাড়ি গিয়ে তা বিতরণ করবেন। তিনি বলেন বন্যার শুরু থেকে আজকে পর্যন্ত যুবলীগের নেতাকর্মীরা প্রতিদিন ভানবাসি মানুষজনকে রান্না করা খাবার বিতরণ করে আসছেন। আগামীতে যেকোন র্দূযোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আমাদের যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ¦ মইনুল হোসেন খান নিখিলের নির্দেশনা বাস্তাবায়নে যুবলীগের প্রতিটি নেতাকর্মীরা প্রস্তুত বলেও তিনি জানান।##
আমির হোসেন জেলা প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!