মোঃ ইকবাল মোরশেদ স্টাফ রিপোর্টার।

ফেনীতে ভূমি নিয়ে বিরোধের সালিশি বৈঠকে প্রতিপক্ষের হামলায় শাহ জালাল ফারুক (৪০) নামের এক অটোরিকশাচালক নিহত হয়েছেন।

শনিবার (১১ জুন) বিকেলে ফেনীর দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করেছে।

নিহত মোঃ ফারুক ইউনিয়নের খুশিপুর গ্রামের মৃধা বাড়ির হাকিম আলীর ছেলে। সে দীর্ঘদিন যাবত সিএনজিচালিত অটোরিকশা চালিয়ে সংসার চালাতেন ৩ সন্তানের জনক ফারুক।

জানা গেছে, জায়লস্কর ইউপি চেয়ারম্যান, মৃধা বাড়ির মোঃ হাকিম আলী ও মোঃ সাহাব উদ্দিনদের সঙ্গে দীর্ঘদিন ভূমি নিয়ে বিরোধ চলে আসছিলো এই ফারুকের।

শনিবার দুপুরের পর উভয় পক্ষ আত্মীয়-স্বজনদের নিয়ে সমঝোতা বৈঠকে বসেন।
সালিশে হঠাৎ উভয় পক্ষের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। এতে ক্ষিপ্ত হয়ে সাহাব উদ্দিনদের পক্ষের কয়েকজন নারী ফারুকের অণ্ডকোষ টিপে ধরলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. ইকবাল হোসেন ভূঞা জানান, ফারুককে হাসপাতালে নিয়ে আসার আগেই তিনি মারা গেছেন।

তবে তার শরীরে জখমের কোনো দাগ দেখা যায়নি। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলেই তার মৃত্যুর কারণ নিশ্চিত বলা যাবে।
দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাসান ইমাম বলেন, অটোরিকশা চালকের মরদেহ ফেনী জেনারেল হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাটানো হয়েছে।
পুলিশ অভিযান চালিয়ে এ ঘটনায় সন্দেহভাজন দুই নারীকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। নিহত ফারুকের পরিবার থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published.