মশি উদ দৌলা রুবেল :

অবৈধভাবে বাংলাদেশে আনয়নকৃত ভারতীয় মেহেদী, তৈল, লোশন এবং ক্রিমসহ ০১ জন-কে আটক করে ফেনী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ফেনী জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব জাকির হাসান এর বিশেষ দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ শাহাদাৎ হোসেন খানের সার্বিক তত্ত্বাবধানে এসআই/সৈয়দ ফারুক আহমেদ এর নেতৃত্বে এসআই/মোঃ জসীম উদ্দীন, এএসআই/এবিএম আশিকুর রহমান সঙ্গীয় ফোর্স সহ গত ১৫/০১/২০২৩খ্রি: তারিখ ২০:৫০ ঘটিকার সময় ফেনী মডেল থানাধীন বাথানিয়া গ্রামস্থ বিসিক চৌরাস্তার চট্টগ্রাম মুখী মহাসড়কে পাকা রাস্তার উপর অভিযান পারিচালনা করে নাদিম উদ্দিন খোকন(৩৫), পিতা-মোহাম্মদ নুরুচ্ছফা, মাতা-আনোয়ারা বেগম, সাং-সতি পাড়া (সাহাব মিয়ার বাড়ী), থানা-সাতকানিয়া, জেলা-চট্টগ্রাম, বর্তমানে-রিয়াজ উদ্দিন বাজার, রহমান ম্যানশনের ৬ষ্ঠ তলার ভাড়াটিয়া, থানা-কোতয়ালী, সিএমপি, চট্টগ্রাম চট্টগ্রাম গামী প্রিন্স সৌদিয়া নামক বাস, যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১৪-৭৩৩৭ গাড়ীতে কার্টুনসহ উঠার চেষ্টাকালে তার নিকট হতে অবৈধভাবে শুল্ক/কর ফাঁকি দিয়ে বাংলাদেশের অভ্যন্তরে বাংলাদেশে আনয়নকৃত ভারতীয় মেহেদী, তৈল, লোশন এবং ক্রিমসহ আটক করা হয়। এই সংক্রান্তে ফেনী সদর মডেল থানায় মামলা রুজু করা হয়।
উদ্ধারকৃত মালামাল নিম্নরূপ :
১। দুইটি কাগজের কার্টুনের প্রতি কার্টুনে ৯৫০ পিস করে Neha fast colour সবুজ মিশ্রণের টিউব মেহেদী। দুইটি কার্টুনে মোট (৯৫০×০২)=১৯০০পিস টিউব মেহেদী। প্রতিটি টিউবের ওজন ২৫ গ্রাম করে সর্বমোট ওজন (১৯০০×২৫)=৪৭৫০০ গ্রাম। প্রতিটি মেহেদীর মূল্য বাংলাদেশী টাকায় অনুমান ৪৫(পয়তাল্লিশ টাকা) করে সর্বমোট মূল্য (১৯০০×৪৫)=৮৫,৫০০/- প্রতিটি টিউবের গায়ে ইংরেজীতে NEHA HERBALS PVT LTD Delhi India লেখা আছে।
২। johnson’s baby oil ১৮টি বোতল, প্রতিটি বোতলের ওজন ১০০ মিঃলিঃ করে সর্বমোট ওজন (১৮×১০০)=১৮০০মিঃলিঃ। প্রতিটি বোতলের মূল্য বাংলাদেশী টাকায় অনুমান ২২৫/-(দুইশত পঁচিশ টাকা) করে সর্বমোট মূল্য (১৮×২২৫)=৪,০৫০/- প্রতিটি বোতলের গায়ে ইংরেজীতে Manu By-JOHNSON, PVT, LTD, India লেখা আছে।
৩। johnson’s baby lotion ১৮টি বোতল, প্রতিটি বোতলের ওজন ১০০মিঃলিঃ করিয়া সর্বমোট ওজন (১৮×১০০)=১৮০০মিঃ লিঃ। প্রতিটি বোতলের মূল্য বাংলাদেশী টাকায় অনুমান ২০০(দুইশত টাকা) করে সর্বমোট মূল্য (১৮×২০০)=৩,৬০০/- প্রতিটি বোতলের গায়ে ইংরেজীতে Manu By-JOHNSON, PVT, LTD, India লেখা আছে।
৪। Conpound Dithranol Ointment (DEROBIN) ১০০ পিস, প্রতিটি DEROBIN এর ওজন ৩০ গ্রাম করে সর্বমোট ওজন (১০০×৩০)=৩০০০ গ্রাম। প্রতিটি DEROBIN মূল্য বাংলাদেশী টাকায় অনুমান ২২৫/- (দুইশত পঁচিশ টাকা) করে সর্বমোট মূল্য (১০০×২২৫)=২২,৫০০/-টাকা। প্রতিটির গায়ে ইংরেজীতে USV private limited Mumbai লেখা আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!