এস এম রাকিব বগুড়া জেলা প্রতিনিধিঃ- বগুড়ার শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের রাণীরপুকুর ব্র্যাক বটতলার অনুমোদনহীন মেলায় জমজমাট জুয়ার আসর থেকে ডাবুসহ ৫ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত সোমবার (২৩ মে) রাত ১১:০০ ঘটিকায় দিকে শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের ব্র্যাক বটতলা রাণীরপুকুর আড়ংশাইল এলাকার মাঠের ভিতর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন সিরাজগঞ্জ জেলা সদরের পোড়াবাড়ি দক্ষিণপাড়া এলাকার মত শান্তা মোল্লার ছেলে মো. মনিরুল ইসলাম (২৮), পাবনা জেলা সদরের চর ভগিরতপুর এলাকার মো. আলম প্রামাণিকের ছেলে মো. হালিম (৩৫), শেরপুর উপজেলার দড়িমুকুন্দ গ্রামের টুকু মন্ডলের ছেলে মিঠু মন্ডল (৩২), একই এলাকার মো.বেরাজের ছেলে সোহেল রানা (৩০) এবং খিজির মন্ডলের ছেলে মো. শাকিল (২০)।
তাদের নেতৃত্বে অনুমোদনহীন ব্রাকবটতলা মেলায় রবিবার থেকেই সন্ধ্যার পর জমজমাট জুয়ার আসর কতিপয় গণমাধ্যমকর্মী ও মেলা কমিটির কতিপয় ব্যাক্তির ইন্ধনে চলে আসছিল বলে এলাকাবাসী জানিয়েছে।

এদিকে শেরপুর থানার ডিউটি অফিসার এসআই আফজাল হোসেন জানান, পুলিশের অভিযানে তাদের নিকট থেকে নগদ ৮শ ৩০ টাকা, একটি প্লাষ্টিকের ডাবু, জুয়া খেলার ৬টি গুটি, প্লাষ্টিকের ১টি ফর এবং ১টি এলইডি বাল্ব উদ্ধার করা হয়েছে। এছাড়া তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে (মামলা নং ৩৫) মঙ্গলবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.