দুর্যোগ ও সংকট মোকাবিলা (কোড–BPAA007) ক্যাটাগরিতে উল্লেখ্যযোগ্য ও প্রশংসনীয় অবদানের স্বীকৃতিস্বরুপ দলগত পর্যায়ে “বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক-২০২২” চূড়ান্ত ভাবে মনোনীত হয়েছেন, আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জের এসপি এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার)।

আগামী ২৩ জুলাই শনিবার সকালে রাজধানী ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে পদক প্রদান করা হবে। পদক প্রদান অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকবেন।

এ বিষয়ে ১৯ জুলাই মঙ্গলবার রাতে এসপি রকিব প্রতিবেদককে জানান, পুলিশ সুপার হিসেবে নিজের দায়িত্ব পালনের পাশাপাশি করোনাকালীন সময়ে চাঁপাইনবাবগঞ্জবাসীকে সেবা প্রদান, লকডাউন কার্যকর ও করোনা মোকাবেলায় ভূমিকা রাখার জন্য দূ্র্যোগ ও সংকট মোকাবিলা (কোড BPAA007) ক্যাটাগরিতে দলগতভাবে বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক ২০২২-এর জন্য চূড়ান্তভাবে নির্বাচিত হওয়ায় মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করছি।

কৃতজ্ঞতা জ্ঞাপন করছি মাননীয় প্রধানমন্ত্রী, সন্মানিত স্বরাষ্ট্রমন্ত্রী, বাংলাদেশ পুলিশের পরম শ্রদ্ধেয় অভিভাবক মান্যবর ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) স্যারের প্রতি।

কৃতজ্ঞতা জ্ঞাপন করছি শ্রদ্ধেয় অতিরিক্ত আইজিপি(এসবি) মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার) স্যার এবং শ্রদ্ধেয় ডিআইজি মো. আবদুল বাঁতেন (বিপিএম) স্যারের প্রতি।

কাঁধে কাঁধ মিলিয়ে চাঁপাইনবাবগঞ্জবাসীর সেবা করার চমৎকার পরিবেশ সৃষ্টি এবং একজন দক্ষ সমন্বয়কের দায়িত্ব পালন করে সবাইকে উদ্বুদ্ধ করার জন্য কৃতজ্ঞচিত্তে স্মরণ করছি প্রাক্তন জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ মহোদয়কে। ধন্যবাদ জানাতে চাই চাঁপাইনবাবগঞ্জের সকল শ্রেণি পেশার মানুষকে যারা আমাদের দায়িত্বপালনে সর্বাত্মক সহায়তা করেছেন।

এসপি রকিব আরও জানান, আমার এ সাফল্যের অংশীদার চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের সকল সদস্য। আমার এ পদক প্রাপ্তি ভবিষ্যত কর্মজীবনে দায়িত্ব পালনে আরও বেশী অনুপ্রাণিত করবে।

Leave a Reply

Your email address will not be published.