জুয়েল আহমেদ :
সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের সহধর্মিণী বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আইভি রহমানের ১৮ তম মৃত্যুবার্ষিকী স্মরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বিকাল সাড়ে ৫টায় বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী মহানগর শাখার আয়োজনে রাজশাহী সরকারি সিটি কলেজ প্রাঙ্গণে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।

রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নুর মোহাম্মদ সিয়ামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিরাজুম মুবিন সবুজের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা আনিকা ফারিহা জামান অর্ণা।

এসময় প্রধান অতিথি বক্তব্যে ডা: অর্ণা জামান বলেন, বঙ্গবন্ধু শুধু বাঙালির নেতা ছিলেন না। তিনি ছিলেন সারা বিশ্বের অবিসংবাদিত নেতা। একদম শেকড় থেকে বা মাটির মানুষের মধ্য থেকে বঙ্গবন্ধু উঠে এসেছেন এবং সারাজীবন তৃনমূল মানুষের জন্য লড়াই-সংগ্রাম করেছেন। বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্নগুলো বাস্তবায়ন করতে পারলেই বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে। বঙ্গবন্ধু আজীবন শোষিত ও মুক্তিকামী মানুষের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে গেছেন। তাই আজ তাঁর আদর্শ ও দর্শন শুধু আমাদের জন্য আধুনিক চিন্তাধারা তৈরির ক্ষেত্রে অমূল্য সম্পদে পরিণত হয়েছে।

আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি নফিকুল ইসলাম সেল্টু, সাবেক সভাপতি ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন।

এসময় আরও উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিবসহ বিভিন্ন কলেজ, থানা, ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!