জেলা প্রতিনিধি::
অন্ধকার থেকে আলোর পথে এই শ্লোগান নিয়ে ১৫ই আগষ্ট জাতীয় শোকদিবস উপলক্ষে সুনামগঞ্জে শোকর‌্যালী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকীতে তার পরিবারের নিহত সকল শদীদদের স্মরণে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
সোমবার সকাল থেকে জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন,জেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগ,শ্রমিকলীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা শহরের ঐতিহ্যবাহি যাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার(বর্তমানে) অতিরিক্ত ডি আই জি মো. মিজানুর রহমান,জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি নোমান বখত পলিন,সাধারন সম্পাদক ব্যরিস্টার এম এনামুল কবির ইমন,জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল,জেলা শ্রমিকলীগের সভাপতি মো. সেলিম আহমদ,সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রদীপ পাল নিতাই ও জেলা সাংবাদিক কল্যাণ সমিতির নেতৃবৃন্দরা।
উপস্থিত নেতৃবৃন্দরা বলেন ১৯৭৫ সালের ১৫ই আগষ্টের কালো রাতে কিছু বিপদগামি সেনা অফিসার ও বিশ্বাস ঘাতক খন্দকার মোস্তাক এবং স্বাধীনতা বিরোধী পাকিস্থানের এজেন্টরা ঐদিন রাতে ধানমন্ডির ৩২ নং বাড়িতে প্রবেশ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,তার সহধর্মিনী শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ পরিবারের সকল সদস্যদের স্বপরিবারে হত্যা করে। তারা অবিলম্বে বিদেশে থাকা জাতির পিতার পলাতক আসামীদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকরের জন্য সরকারের নিকট দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!