received 386553310754255~2

মোহাম্মদ আমিনুল ইসলাম চট্টগ্রাম বাঁশখালী প্রতিনিধি।

received 772049661044613~2

received 25442490788668528~2

জাতীয় স্থানীয় সরকার দিবস ২০২৪ উপলক্ষে আয়োজিত প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দাওয়াত কার্ড পেয়েছেন, বাঁশখালী র তিন কৃতি সন্তান, চট্টগ্রাম জেলার ১৯১ ইউনিয়নে গনভবনে আগামীকাল ২৫ তারিখ চেয়ারম্যান ও ইউপি সদস্যদের দাওয়াত এর মধ্যে চেয়ারম্যান ৫ জন এবং ইউপি সদস্য ৭ জন।।।তারমধ্য সারা বাঁশখালীর চেয়ারম্যান গণের মধ্যে শুধু মাত্র একজন চেয়ারম্যান দাওয়াত পেয়েছেন তিনি হলেন কে এম সালাউদ্দিন কামাল সাধনপুর ইউনিয়ন পরিষদ এবং ইব্রাহিম সিকদার,আহবায়ক, বাঁশখালী উপজেলা মেম্বার কল্যান এসোসিয়েশন, ইউপি সদস্য ৬ নং ওয়ার্ড, ৪নং বাহারচরা ইউনিয়ন পরিষদ, সদস্য সচিব, বাঁশখালী উপজেলা মেম্বার কল্যান এসোসিয়েশন।
ইউপি সদস্য ১,২ ও ৩ নং ওয়ার্ড ও প্যানেল চেয়ারম্যান (১) পুকুরিয়া ইউনিয়ন পরিষদ, সাধারণ সম্পাদক বাঁশখালী উপজেলা মহিলা আওয়ামীলীগ। সদস্য সচিব বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশন।
তিনি একজন সফল উদ্যোক্তা।
এ বিষয়ে তিনি বলেন, আমি একজন সফল নারী উদ্যোক্তা হিসেবে দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখতে চেষ্টা করবো, পাশাপাশি জনসেবা ও মানবসেবায় মনোনিবেশ করবো ইনশাআল্লাহ। আমরা নারী আমরা চাইলে ও পুরষের পাশাপাশি অর্থনৈতিক ভাবে পরিবার, সমাজ ও দেশের জন্য ভুমিকা রাখতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *