received 1413432906045532

মোহাম্মদ আমিনুল ইসলাম চট্টগ্রাম বাঁশখালী প্রতিনিধি।

বাঁশখালী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দিয়েছে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। এতে সদস্য নির্বাচিত হলেন কালীপুর ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান -২ মোঃ জিসানুল ইসলাম মিঠু। 

৪ মার্চ (সোমবার) চট্টগ্রাম দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ জুবায়ের ও সাধারণ সম্পাদক ও বাঁশখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান চৌধুরী মুহাম্মদ গালিব সাদলীর যৌথ স্বাক্ষরিত দক্ষিণ জেলা দপ্তর সম্পাদক উজ্জ্বল ধর এর প্রকাশিত প্রজ্ঞাপনের মাধ্যমে আগামী ৩ বছরের জন্যে ২১ সদস্য বিশিষ্ট বাঁশখালী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটির অনুমোদন দেন।

এতে কালীপুর ইউপির ১ নং ওয়ার্ড ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান -২ মোঃ জিসানুল ইসলাম মিঠুকে সদস্য নির্বাচিত করায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জুবায়ের ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান চৌধুরী মুহাম্মদ গালিব সাদলীসহ সংশ্লিষ্ট সকলের কৃতজ্ঞতা প্রকাশ করেন জিসানুল ইসলাম মিঠু। একই সাথে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত কমিটির সভাপতি মনঞ্জুরুল আলম এবং সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসাইনসহ সকল সদস্যদের স্বাগত জানান মোহাম্মদ জিসানুল ইসলাম মিঠু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *