received 944972710584040

মোহাম্মদ আমিনুল ইসলাম চট্টগ্রাম বাঁশখালী প্রতিনিধি।

চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশকে হামলা করে পালাতে গিয়ে এক আসামির গোপন অঙ্গ কেটে যাওয়ার ঘটনা ঘটেছে। তার নাম আহমদ কবির মানিক প্রকাশ স্বর্ণ মানিক (৩৫)। সে ওয়ারেন্টভুক্ত ১৬ থেকে ১৭ মামলার আসামি। এ ঘটনায় পুলিশসহ ১০ জন আহত হয়েছে।

সোমবার (১৮ মার্চ) আনুমানিক ভোর সাড়ে ৪টার সময় উপজেলার ছনুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার ভোরে উপজেলার ছনুয়া ইউনিয়ন ওয়ারেন্টভুক্ত আসামি স্বর্ণ মানিককে পুলিশ ধরতে অভিযান চালায়।

এ সময় আসামি পুলিশকে হামলা করে পালাতে গিয়ে একটি উঁচু জায়গা থেকে টিনের উপর লাফ দিলে আসামির গোপন অঙ্গ কেটে যায়। পরে থানা পুলিশ আসামি মানিককে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আঘাত গুরুতর হওয়ায় চিকিৎসক তাকে ইউরোলজি ওয়ার্ডে ভর্তি দেন। বর্তমানে তার অবস্থা গুরুতর বলে জানা গেছে।

বাঁশখালী থানার চৌকস পুলিশ অফিসার ইনচার্জ মোহাম্মদ তোফায়েল আহমেদ এর নির্দেশে, ওসি তদন্ত শুধাংসু হাওলাদার ও রামদাস মুন্সির হাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ তপন কুমার বাগচি ও এস আই হাবিব এর সহযোগিতায় ওয়ারেন্টভুক্ত ডাকাত স্বর্ণ মানিককে পুলিশ গ্রেফতার করতে গেলে সে থানা পুলিশকে হামলা করে পালাতে গিয়ে টিনের উপর লাফ দিলে শরীরের বিভিন্ন জায়গাসহ গোপন অঙ্গ কেটে যায়।
বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে সে। তার বিরুদ্ধে থানায় ১৬ থেকে ১৭টি মামলা রয়েছে। পুলিশ তার কাছ থেকে একটি বিদেশি রিভলবার, চার রাউন্ড গুলি, দুইটি ফায়ারকৃত খোসা, দুটি দেশিয় এলজি, ৪ রাউন্ড কার্তুজ ও কার্তুজ এর খোসা ৯ টি, একটি কিরিচ, একটি সুইচ ঘের, উদ্ধার করেছে। পুলিশকে হামলা ও অবৈধ অস্ত্রের অপরাধে আরো দুইটি মামলা রুজু করা হবে তার বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *