জেলা প্রতিনিধি::
বাংলাদেশ পিপলস পার্টি-বিপিপি ও গণফোরামের যৌথ উদ্যোগে সুনামগঞ্জ জেলার বিভিন্ন স্থানে বন্যায় ক্ষতিগ্রস্থ ১৫০ অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
গত ২৯ মে থেকে এ কার্যক্রম শুরু হয়েছে এবং তা চলবে আরো কয়েকদিন। সুনামগঞ্জ সরকারী কলেজ সংলগ্ন পূর্ব সুলতানপুর,ইব্রাহিমপুর ও কালিপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর মাঝে চাল,ডাল,আলু,পিয়াজ,লবনসহ শুকনো খাবার বিতরন করেন,বাংলাদেশ পিপলস পার্টি বিপিপির চেয়ারম্যান বাবুল সরদার চাখারী। এ সময় উপস্থিত ছিলেন,কো-চেয়ারম্যান পারভীন নাসের খান ভাসানী,রফিকুল ইসলাম খান রনো,মহাসচিব আব্দুল কাদের,প্রেসিডিয়াম মেম্বার রানী শেখ,গণফোরামের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ এবং সুনামগঞ্জ জেলা কমিটির সহ সভাপতি মো. শফিকুল ইসলাম,সহ সভাপতি মানিক মিয়া,সাধারন সম্পাদক শেখ এমদাদুল হক,যুগ্ম সাধারন সম্পাদক মো. নিজাম উদ্দিন,পৌর কমিটির সভাপতি মো. শাহ আলমসহ জেলা কমিটির নেতৃবৃন্দরা।
নেতৃবৃন্দরা বলেন সম্প্রতি অকাল বন্যায় হাওরের জেলা সুনামগঞ্জের বিভিন্নস্থানে অনেক মানুষ গৃহহীন ও কর্মহীন হয়ে মানবেতন জীবনযাপন করে আসছিলেন। এই সময়টাতে বাংলাদেশ পিপলস পার্টি ও গণফোরামের যৌথ উদ্যোগে আমরা এই দুটি সংগঠনের নেতৃবৃন্দরা এই অসহায় মানুষজনের পাশে দাড়িঁয়েছি তাদের একটু সাহায্য সহযোগিতা করতে চেষ্টা করছি। এই অসহায় মানুষজনের পাশে দাড়াঁতে নেতৃবৃন্দরা সমাজের বিত্তবানের এগিয়ে আসার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published.