received 3299311993699748


আপেল মাহমুদ রাঙ্গা বাগমারা প্রতিনিধি

received 340875618720127
আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সোমবার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়। রাজশাহী-৪ (বাগমারা) আসনে জনগণের প্রার্থী হিসেবে তিন বারের সফল সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক কাঁচি প্রতীক নিয়ে নির্বাচন করছেন। প্রতীক বরাদ্দ হওয়ার পর বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে কাঁচি প্রতীকের নির্বাচনী প্রচারণার উদ্বোধন করা হয়। উপজেলার ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভার হাজার হাজার কর্মী-সমর্থক নিয়ে একটি কাঁচি প্রতীকের বিজয়ের লক্ষ্যে নির্বাচনী মিছিল বের করা হয়। মিছিলটি দলীয় কার্যালয় থেকে ভবানীগঞ্জ বাজারের প্রধান রাস্তা প্রদক্ষিণ করে নিউ মার্কেটের সামনে গিয়ে পথসভায় মিলিত হয়।

কাঁচি প্রতীকের বিজয়ের লক্ষ্যে উক্ত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। প্রধান অতিথি বলেন, বাগমারার মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলা বন্ধ করুণ। ভোটের মাঠে ভোট চান। ভোটের মাঠে সন্ত্রাসী কর্মকান্ড করার চেষ্টা না করে জনগণের সাথে মিলেমিশে চলুন। কোন হুমকী-ধামকী দিয়ে সাধারণ মানুষকে দাবায়া রাখা যাবে না। বাগমারার বিভিন্ন শ্রেণী পেশার সাধারণ মানুষ জেগে উঠেছে সন্ত্রাসের বিরুদ্ধে। কোন রকম সন্ত্রাসী করে সাধারণ মানুষের রক্ত ঝরানোর চেষ্টা করলে সেটার সঠিক জবাব দেয়া হবে।

বাগমারার মানুষ সন্ত্রাস চাই না, শান্তি চাই। সকল শ্রেণী পেশার মানুষ দীর্ঘদিন থেকে শান্তিতে বসবাস করছে। শান্তির বাগমারা আর অশান্তি করতে দেবে না সাধারণ মানুষ। আগামী ৭ জানুয়ারী বাগমারার আপামর জনগণ ভোটের মাধ্যমে প্রমাণ করবে তারা সন্ত্রাসীকে পছন্দ করে না। নিজের নিরাপত্তার জন্য তারাই সঠিক সিদ্ধান্ত গ্রহণ করবে। জনগণের উপস্থিত প্রমাণ করে তারা শান্তির পক্ষে আছে। শান্তির পক্ষে জয় হবে বলে আশা ব্যক্ত করছেন কাঁচি প্রতীকের প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

উক্ত সভায় উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নূরুল ইসলামের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, সোনাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য নাজমুল হক মুন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হক, নরদাশ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন, দ্বীপপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মকলেছুর রহমান দুলাল, ঝিকরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল হামিদ ফৌজদার, বড়-বিহানালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বারীক, হামিরকুৎসা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সাফিনুর নাহার, আউচপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুর রহিম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *