received 1012932629920060

আপেল মাহমুদ রাঙ্গা বাগমারা প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের দীর্ঘ ১৫ বছরে দেশের পাশাপাশি বাগমারার যে উন্নয়ন হয়েছে সেই বার্তা প্রচারের সঙ্গে সঙ্গে উঠান বৈঠক করছেন উপজেলা যুব মহিলা লীগ। ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির পক্ষ থেকে ভোটারদের দ্বারে দ্বারে মতবিনিময় করছেন যুব মহিলা লীগ। এরই মধ্যে চতুর্থ বারের মতো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন ফরম দাখিল করেছেন তিন বারের সফল সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষ উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ সহযোগী সংগঠনের পক্ষ থেকে উপজেলার বিভিন্ন এলাকায় প্রতিদিন উন্নয়ন প্রচারণা সহ উঠান বৈঠক করা হচ্ছে।

বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের টানা ১৫ বছরে সারাদেশের ন্যায় বাগমারায় যে অভ‚তপূর্ব উন্নয়ন হয়েছে সেই ইতিহাস সমৃদ্ধ লিফলেট বিতরণ করা হচ্ছে বাড়ি বাড়ি এবং উঠান বৈঠকে। সেই সাথে আগামী নির্বাচনে পুনরায় শেখ হাসিনার পক্ষ থেকে নৌকায় ভোট চাচ্ছেন নেতৃবৃন্দ। নৌকার বিজয় হয়েছিল বলেই দেশের প্রতিটি পর্যায়ে দৃশ্যমান উন্নয়ন হয়েছে। বিভিন্ন প্রকার সুযোগ-সুবিধা পাচ্ছে দেশের মানুষ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগমারায় ইঞ্জিনিয়ার এনামুল হক এমপিকে চতুর্থ বারের মতো বিজয়ী করতে উপজেলা যুব মহিলা লীগের পক্ষ থেকে আহŸান জানানো হয়।

মঙ্গলবার বিকেলে উপজেলার ১৫ নং যোগীপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ইঞ্জিনিয়ার এনামুল হকের উন্নয়ন প্রচারণা চালানো হয়। পরে যুব মহিলা লীগের আয়োজনে বীরকুৎসা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, যোগীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাজেদুল ইসলাম সোহাগ, যোগীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন আক্তার, সদস্য দিলরুবা বেগম, ওয়ার্ড যুব মহিলা লীগের সভাপতি রফনারা বেগম, সাধারণ সম্পাদক রেহেনা বেগম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *