রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধানঃ

রাজশাহীর বাঘায় অগ্নিকাণ্ডে একটি বাড়ির ৪টি ঘর পুড়ে প্রায় ৮ লক্ষ টাকার ক্ষতি হয়েছে । মঙ্গলবার (৯ মে) রাত ১টার দিকে বাঘা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বলিহার গ্রামের মৃত প্রকাশ চন্দ্র লাহিড়ীর ছেলে পবীর কুমার লাহিড়ীর বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এই অগ্নিকান্ডের ঘটনা সন্দেহ হওয়ায় বাড়ির মালিক বাদি হয়ে বাঘা থানায় একটি সাধারণ ডাইরী (জিডি) করেছেন।

এ বিষয়ে বাড়ির মালিক পবীর কুমার লাহিড়ীর বলেন, স্ত্রী বিথি রানীকে সাথে নিয়ে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। রাত ১টার দিকে জেগে উঠে বাইরে আগুনের আলো দেখতে পেয়ে চিৎকার শুরু করি। চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রন করতে করতে ঘরে আগুন লেগে যায়। পরে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে গ্রামের মানুষের সহায়তায় আগুন নিয়ন্ত্রন করা হয়। এরমধ্যে চারটি ঘরের আসবাবপত্র, চাল, ডাল, গমসহ প্রায় ৮ লক্ষ টাকা ক্ষতি হয়েছে দাবি করেন। তবে এই অগ্নিকান্ডের ঘটনা সন্দেহ হওয়ায় বাঘা থানায় একটি সাধারণ ডাইরী (জিডি) করেছি।

বাঘা থানার ওসি খায়রুল ইসলাম বলেন, এই ঘটনায় একটি সাধারণ ডাইরী পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত করে ব্যবস্থা নিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *