মেহেদী হাসান রিপন,স্টাফ রিপোর্টারঃ

 

বাঘারপাড়া মহিলা দাখিল মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।১১ মার্চ রবিবার মাদ্রাসা প্রাঙ্গনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।বার্ষিক ক্রীড়া এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব ৮৮ যশোর ৪ বাঘারপাড়া-অভয়নগর-বসুন্দিয়া এলাকার গণমানুষের নেতা ও দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী।

বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী বলেন,এ মার্চ মাস আমাদের জাতীয় জীবনে খুব গুরুত্বপূর্ণ।এ মার্চ মাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে শুরু হয়েছিল আমাদের মহান স্বাধীনতা সংগ্রাম । এ মাসে বঙ্গবন্ধু আমাদের দেশের স্বাধীনতা ঘোষণা করেন। মুক্তিযুদ্ধের অগ্নিঝরা মাস এ মার্চ মাস।

তিনি আরও বলেন,বঙ্গবন্ধুর আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও লালন করে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নত সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে আমাদের সকলকে অ়ংগীকারাবদ্ধ হতে হবে।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু বাংলাদেশ চিরজীবী হোক।

অনুষ্ঠানটি সার্বিক সভাপতিত্ব করেনঃআব্দুর রউফ মোল্লা,ভাইস-চেয়ারম্যান বাঘারপাড়া উপজেলা পরিষদ,এসময় আরও উপস্থিত ছিলেন, বাঘারপাড়া মহিলা দাখিল মাদ্রাসার সভাপতি সহ মাদ্রাসার সকল শিক্ষক,ছাত্রী সহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *