received 321081707486924

মুহাম্মদ আলী,স্টাফ রিপোর্টার:

সেনাবাহিনী পার্বত্য বান্দরবানের সকল ধর্মের, সকল সম্প্রদায়ের জনসাধারণের মাঝে সম্প্রিতি বজায় রাখার স্বার্থে কাজ করে চলছে,পাশাপাশি জনসাধারণের জীবনমানের উন্নয়নে সর্বদা পাশে থাকার চেষ্টা করছে।
“আমার দেশ আমার অমার অহংকার” এই প্রতিপাদ্যে বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে খ্রিস্টান সম্প্রদায়ের বড় দিনের উপহার,শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ এবং আর্থিক ও মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমনটাই বলেন ৬৯ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহম্মেদ এসজিপি,এনডিসি,এএফ ডব্লিউসি, পিএসসি, পিএইচডি।

বৃহস্পতিবার (১৪ই ডিসেম্বর) সকালে বান্দরবান সেনা রিজিয়নের মাঠে সেনা রিজিয়নের পক্ষ হতে খ্রিস্টানদের বড়দিন উপলক্ষে উপহার প্রদান শিক্ষাদানের সুবিধার্থে স্কুলে ল্যাপটপ, প্রজেক্টর প্রদান,শিক্ষার্থীদের মাঝে বই প্রদান সহ নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন জিএসও-২ইন্ট ৬৯ পদাতিক ব্রিগেড, মেজর শায়েখ উজ জামান সহ সেনা রিজিয়নের উর্ধতন সেনা কর্মকর্তা বৃন্দ এবং সুবিধাভোগী জনসাধারণ।

ইতোপূর্বে রিজিয়ন কর্তৃক ৬৬২ জন একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে বই প্রদান করা হয়। বড়দিন উপলক্ষ্যে মোট ১৮টি পাড়া,সংস্থাকে নগদ ২ লাখ ৭০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান,দূর্গাপূজা উপলক্ষ্যে ১৪৪ পরিবারকে বিভিন্ন খাদ্যসামগ্রী ও নগদ অর্থ উপহার প্রদান,৮ টি ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঘর নির্মানে টিন ও দোকানের বিভিন্ন দ্রব্য সামগ্রী প্রদান এবং ৭ জনকে সেলাই মেশিন প্রদান,৩ জনকে সেলাই মেশিন প্রদান করা হয় এবং ৩ জনকে বিবাহের জন্য উপহার হিসেবে মানবিক সহায়তা প্রদান সহ বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে বান্দরবান সেনা রিজিয়ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *