মোঃ আব্দুস সবুর(বালিয়াডাঙ্গী) ঠাকুরগাঁওঃ
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা আইন শৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ যোবায়ের হোসেন। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল।
সভায় বিভিন্ন বক্তব্যের প্রেক্ষিতে সভাপতি মোঃ যোবায়ের হোসেন বলেন, কৃষকদের কাছে অতিরিক্ত দামে সার বিক্রি ও চাহিদা অনুযায়ী সার না পাওয়ার জন্য মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। এজন্য প্রতিটি বাজারে নিয়মিত ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে উপজেলার ৩৩ জন সারের ডিলারদের দোকান মনিটরিং করার প্রসঙ্গে সিদ্ধান্ত গৃহীত হয়। উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল বলেন, অত্র উপজেলায় সার সংকটের কারণে কৃষকদের মাঝে হাহাকার সৃষ্টি হয়েছে, তাই জনসাধারণে অভিযোগের শেষ নেই। যে সকল সারের ডিলার দোকান বন্ধ রেখে সংকট সৃষ্টি করে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য তিনি ইউএনওকে প্রদক্ষেপ নিতে বলেন। এছাড়া উপজেলার সার্বিক আইন পরিস্থিতি নিয়েও আলোচনা করা হয়।
সভায় উপজেলায় আইন শৃঙ্খলার সার্বিক বিষয় নিয়ে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী, বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জুলফিকার আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমান, বড়বাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আকরাম আলী, বড়পলাশবাড়ী ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দীন, আমজানখোর ইউপি চেয়ারম্যান আকালু মোহাম্মদ, ভানোর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, দুওসুও ইউপি চেয়ারম্যান সোহেল রানা, চাড়োল ইউপি চেয়ারম্যান দীলিপ কুমার চ্যাটাজী,পাড়িয়া ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বি রুবেল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও’র প্রতিনিধি ডাক্তার মোঃ সজিব, উপজেলা প্রকৌশলী মাইনুল ইসলাম, উপজেলা ত্রাণ কর্মকর্তা সাইদুর রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বেলাল উদ্দীন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা নিখিল চন্দ্র বর্মণ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ উপজেলা পরিষদ এর বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এসময় বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!