আব্দুস সবুর,বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জমি সংক্রান্ত জেরে বেলালের বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদ ও ন্যায় বিচারের দাবীতে সংবাদ সম্মেলন । বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের মোড়লহাট জনতা উচ্চ বিদ্যালয়ে এ সংবাদক সম্মেলন করা হয়। ভুক্তভোগী বেলাল ওই ইউনিয়নের চোচপাড়া গ্রামের নুর ইসলামের ছেলে।

ভুক্তভোগী লিখিত অভিযোগে বলেন, আমার মা বুধি বিবি তার পরিত্যাক্ত সম্পত্তিতে মলাশডাঙ্গী মহল্লার গোলাম, সালাম, জিয়াউর তাহাদের সকল আত্বীয় স্বজন আমাদেও জমি গ্রাস করিবার জন্য জাল দলীল ভুয়া ওয়ারিশ সাজিয়া জমি আত্বসাদের পায়তারা করিয়া আসিতেছে। তারই ধারাবাহিকতায় আমার পিতা ১১৮৫/০৮ মূলে একটি মামলা করিলে প্রতিপক্ষগন মামলার জবাবে দালিখ এবং একিমন বিবি আপন ভাই বোন দাবী করেন। ৩৬/১১নং মামলায় প্রতিপক্ষগন দাখিল এবং একিমন বিবি দূরবর্তী আত্বীয় মামাতো বোন বলে দাবী করেন। ইতি মধ্যে আমার ৩ (তিন) একর ফসলী জমিতে তাহারা জবর দখল করিয়া আমার ফসলী জমিতে গাছ রোপন করেন এবং একই সাথে আমান ধান রোপন করেন। আমি বাধা করিলে তাহারা বুজতে পারে যে উক্ত জমিতে প্রতিপক্ষরা আমি এবং আমার পরিবারের লোকজনকে মিথ্যা মামলা মর্কদমা করার জন্য রাতের অন্ধকারে তাহারাই গাছগুলে তুলে ফেলেন এবং ফসলি জমি তসনস করিয়া দিয়ে আমাদের নামে থানায় একটি মিথ্যা অভিযোগ দায়ের করেন।

তিনি আরও জানান, প্রতিপক্ষরা আমাদের নানা রকমের ভয়ভীতি প্রদর্শন ও হত্যা করে গুম করে দেওয়ার ভয় দিচ্ছে। এমন ঘটনায় প্রতিপক্ষের অত্যাচারে আমরা বাড়ীতে থাকতে পারিনা। এ ঘটনায় সাংবাদিকদের মাধ্যমে প্রসাশনের নিকট সু-বিচারের দাবী জানাচ্ছি।

এসময় বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!