মোঃ আব্দুস সবুর(বালিয়াডাঙ্গী) ঠাকুরগাঁওঃ
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার সিনিয়র সাংবাদিক এন.এম নুরুল ইসলামের বাড়িতে দুর্ধর্ষ চুরি হয়েছে। এতে প্রায় নগদ ৭ লক্ষাধিক টাকা ও ৩ ভরি সোনার স্বর্ণালংকার এবং বাড়ির বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিস পত্র নিয়ে যায় চোরের দল।

সোমবার ৩০ মে রাত আনুমানিক ২ ঘটিকার সময় বালিয়াডাঙ্গী থানার পাশে ফুলতলা গ্রামে এ ঘটনা ঘটে। এন এম নুরুল ইসলাম ওই গ্রামের নইম উদ্দীনের ছেলে। তিনি বর্তমানে দৈনিক ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

জানা যায়, রাতে খাবার শেষ করে দুধ খাওয়ার পর সাংবাদিক নুরুল ইসলাম ও তার স্ত্রী রুবা আক্তার অচেতন হয়ে পড়লে চোরের দল গভীর রাতে আলমারির তালা ভেঙে নগদ অর্থ ও স্বর্ণালংকারের পর মোটরসাইকেল বের করতে গেলে দরজায় মোটরসাইকেল লাগিয়ে শব্দ হলে চোরের দল মোটরসাইকেলটি রেখেই পালিয়ে যায়। পরে সকালে দেরি হলেও ঘুম থেকে না ওঠায় প্রতিবেশিরা খোঁজ নিয়ে দেখে বাসায় চুরির ঘটনা ঘটেছে। পরে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

চিকিৎসকরা বলছেন প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বিকালের পর ঘুম কেটে যাবে, তারা বাড়িতে ফিরতে পারবেন।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক এন.এম নুরুল ইসলাম বলেন, নতুন বাড়ি নির্মাণের সামগ্রী কেনার জন্য ব্যাংক থেকে ৬ লাখ ৭৫ হাজার টাকা তুলে এনে রেখেছিলাম। আর আমার বউ এর কাছে ছিল ১১ হাজার সব মিলিয়ে প্রায় ৭ লক্ষাধিক টাকা নিয়ে গেছে। ঘরের ছাদ ঢালাই দেওয়া জন্য রড কেনার জন্য টাকা ব্যাংক থেকে কিছু টাকা আর কিছু টাকা ধার নিয়ে ছিলাম।চোরেরা সব টাকা এবং স্ত্রীর স্বর্ণালংকার নিয়ে গিয়ে আমাকে নিঃস্ব করেছে।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল আনাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থলের বিভিন্ন আলামত সংগ্রহ কাজ চলমান। আমরা চেষ্টা করছি চুরি হওয়া মালামাল উদ্ধার করার জন্য।

Leave a Reply

Your email address will not be published.