img 20240304 181634

এন,এম,সজীব স্টাফ রিপোর্টার:
দিনাজপুরের বিরামপুর উপজেলাধীন চার নম্বর দিওড় ইউনিয়নে একই দিনে পর পর দুইটি গ্রামের,দুইটি জামে মসজিদের নির্মাণ কার্য্যসমুহের একটি মসজিদের দুই তলা ছাদ ঢালাইয়ের উদ্বোধন ও একটি মসজিদের বর্ধিতকরণ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন এর শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ- (৪ মার্চ) সোমবার: উপজেলার চার নম্বর দিওড় ইউনিয়নে প্রধান অতিথি ১১-দিনাজপুর-৬ আসনের মানবিক এমপি শিবলী সাদিক মহোদয়ের উপস্থিতিতে হোসেনপুর গ্রামের জামে মসজিদের দুই তলা ছাদ ঢালাই এবং দামারপাড়া গ্রামের জামে মসজিদের বর্ধিতকরণ
ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়।

উদ্বোধন কালে এমপি শিবলী সাদিক মহোদয় নিজস্ব তহবিল থেকে হোসেনপুর গ্রামের জামে মসজিদের নির্মাণ কাজে নগদ (৫০+৫০) পঞ্চাশ হাজার টাকা করে দুই মসজিদ কতৃপক্ষের হাতে ১ লক্ষ টাকা প্রদান করেন। এবং পরে সর্বজনীন সামাজিক অবকাঠামো উন্নয়ন প্রকল্প -২ এর আওতায়,দিওড় ইউনিয়নের দামার পাড়া গ্রামের জামে মসজিদের বর্ধিতকরণ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন এর শুভ উদ্বোধন করেন,প্রধান অতিথি জনাব: মোঃ শিবলী সাদিক মাননীয় জাতীয় সংসদ সদস্য ১১,দিনাজপুর- ৬।

প্রধান অতিথি’র বক্তব্যে এমপি শিবলী সাদিক বলেন, ভালো কাজ সবার দ্বারা হয় না,এবং ভালো কাজ সবার দ্বারা আল্লাহপাক করেও নেন না। আমিও আপনাদের জন্য কতটুকু ভালো কাজ করতে পারছি জানিনা,তবে আপনাদের সকল ভালো কাজগুলোর মাঝে নিজের সাধ্যের মধ্যে অংশ গ্রহণ করবার চেষ্টার কোনো ত্রুটি করবো না ইনশা আল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, চার নম্বর দিওড় ইউনিয়ন পরিষদের সুযোগ্য জনপ্রিয় চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান মানিক,দিওড় ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা মোস্তফিজুর রহমান (মস্তো) ইউনিয়ন যুবলীগের সভাপতি গোলাম রাব্বানী (মাষ্টার) বিরামপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ ইসলাম,বিরামপুর পৌর ছাত্রলীগের সভাপতি মোস্তাকিম মোসেনসহ স্থানীয় দলীয় নেতাকর্মী বৃন্দ ও স্থানীয় সম্মানিত ব্যক্তি বর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *