smart

এন,এম,সজীব স্টাফ রিপোর্টার:
দিনাজপুরের বিরামপুর উপজেলাধীন চার নম্বর দিওড় ইউনিয়ন পরিষদে ১৭ই মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার: ১৭ মার্চ ১৭ই মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে ইউনিয়ন পরিষদ হলরুমে ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত দোয়া মাহফিলে দোয়া মোনাজাত করেন,আলহাজ্ব  মোঃ লুৎফর রহমান।

পরে সালাতুল মাগরিব নামাজ আদায় শেষে বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে কেক কেটে চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল উপস্থিত সকলের মুখে মুখে নিজ হাতে তুলে খাওয়ান।

এসময় উপস্থিত ছিলেন,ইউপি সচিব মোঃ মাসুদুর রহমান,হিসাব সহ: কাম কম্পিউটার জওজিয়া জাফরিন জয়া, ওয়ার্ড ইউপি সদস্য মোঃ মুক্তার হোসেন,আজগর আলী মন্ডল, রবিউল ইসলাম,আকরামুল হক,সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ নাছিফুছাপা নাছু, মোছাঃ ফেন্সিয়ারা, মোছাঃ আরিফুন্না,গ্রাম পুলিশ সহ স্থানীয় সম্মানিত ব্যক্তি বর্গ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *