smart

এন,এম,সজীব স্টাফ রিপোর্টার:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী এমপি শিবলী সাদিক দিনাজপুর-৬ আসন। তথা নবাবগঞ্জ,বিরামপুর,
হাকিমপুর,ঘোড়াঘাট চার উপজেলার সর্বস্তরের মানুষের সঙ্গে আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করতে পথসভা করছেন।

তারই ধারাবাহিকতায় বিরামপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে বিরামপুর পৌরসভার সামনে,বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী দুই দুইবারের সফল এমপি শিবলী সাদিক মহোদয়ের উপস্থিতিতে পথসভা অনুষ্ঠিত হয়েছে

বুধবার ২০ ডিসেম্বর বিকাল সাড়ে ৩ টায় উপজেলার পৌর শহরের পৌরসভার সামনে উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি বাবু শিবেশ কুমার কুন্ডু’র সভাপতিত্বে, আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এক পথসভা অনুষ্ঠিত হয়।

এসময় দিনাজপুর-৬ আসনের হ্যাট্রিক নৌকার মনোনয়ন প্রাপ্ত এমপি শিবলী সাদিক আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রতীক বিজয় সুনিশ্চিত করতে উপস্থিত সকলের সামনে নির্বাচনীয় দিকনির্দেশনা মুলক ও সাংগঠনিক গঠন মুলক বক্তব্যসহ অতীত এবং বর্তমান শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়নমুখী কার্যক্রমের কথা তুলে ধরে তিনি বলেন, চলোমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র বিকল্প নেই।

এসময়ে আরও উপস্থিত ছিলেন বিরামপুরের পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী এবং উপজেলার ৭ টি ইউনিয়ন ও একটি পৌর সভার সর্বস্তরের দলীয় নেতাকর্মী,ইউপি চেয়ারম্যানগনসহ আওয়ামী সমর্থক জনগোষ্ঠী ও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *