received 3688038978109789

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে দুই ভুয়া সেনা সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

গতকাল (০৯ মার্চ) শনিবার বিকালে উপজেলার সলুকাবাদ ইউনিয়নের বাঘবেড় বাজারের দক্ষিন পার্শ্বে।

আটককৃতরা হলেন, সুনামগঞ্জ সদর উপজেলার জানি গাঁও গ্রামের একলাছ মিয়ার পুত্র সুলভ মিয়া (২৬) একই গ্রামের আমিরুল ইসলামের পুত্র গোলাম হোসেন খোকন (৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ভুয়া সেনাবাহিনী পরিচয় দিয়ে প্রতারণার উদ্দেশ্যে শাহাব উদ্দিন নামক এক ব্যক্তির পিকআপ ভ্যান গাড়িতে করে তাদেরকে নিয়ে সুনামগঞ্জ যেতে বলে। গাড়ির ড্রাইভারকে তাদের সঙ্গে সুনামগঞ্জ যেতে বললে চালক যেতে না চাইলে গাড়ির কাগজপত্র দেখাতে বলে। কিন্তু চালক তা দেখাতে না পারলে তারা সেনাবাহিনীর ভয় দেখায় এবং তার কাছে নগদ ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে।

এ সময় উপস্থিত সাধারণ মানুষের সন্দেহ হলে তাদেরকে জিজ্ঞাসাবাদ করেন। সাধারণ জনগণের জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সেনাবাহিনী পরিচয় দানকারী ২ জন ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকার সাধারণ জনগণ তাদের আটক করে থানায় সংবাদ দিলে বিশ্বম্ভরপুর থানা পুলিশ তাদের দেহ তল্লাশি করে তাদের নিজের ছবি সংবলিত একটি প্লাস্টিকের আইডি কার্ড যাতে বাংলাদেশ সেনাবাহিনী লেখা আছে, গায়ে পরিহিত বাংলাদেশ সেনাবাহিনীর সামরিক পোশাকের সাদৃশ্য টি-শর্ট যাতে ARMY লেখা আছে, মানিব্যাগেও ARMY লেখা আছে।

এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল বনিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয় জনতা দুই ভুয়া সেনা সদস্যকে চাঁদাবাজির অভিযোগে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *